Sobujbangla.com | আওয়ামী লীগের প্রচারণায় মাঠে নামছেন একঝাঁক তারকা।
News Head

আওয়ামী লীগের প্রচারণায় মাঠে নামছেন একঝাঁক তারকা।

  |  ১৬:৩২, নভেম্বর ১৩, ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে মাঠে নামছেন এক ঝাঁক তারকা। শিগগিরই তারা প্রচারণার কাজ শুরু করবেন। এই তালিকায় আছেন চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, শাকিল খান, জাহিদ হাসান, সাদিয়া ইসলাম মৌসহ আরও অনেকে।
মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের সভানেত্রীর ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে প্রচার কমিটির বৈঠক শেষে এই তথ্য জানান দলটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। সভায় বিভিন্ন শিল্পীরা উপস্থিত ছিলেন।
হাছান মাহমুদ বলেন, অভিনয় শিল্পী , সেলিব্রেটিরা, খুব সহসায় আমাদের নির্বাচনি প্রচারণায় বের হবেন। কিছু টিভিসি আমরা তৈরি করে দেবো, সামাজিক যোগাযোগমাধ্যমে সেগুলোর প্রচার চালাবেন তারা।
এসময় চিত্রনায়ক ফেরদৌস বলেন, বাংলাদেশে যে উন্নয়নের ধারা তৈরি হয়েছে, এই ধারায় আমরা হাঁটছি। প্রধানমন্ত্রীকে আমরা প্রচণ্ড ভালোবাসি। আমার মনে হয় উনি যদি আগামীতে প্রধানমন্ত্রী না হন, তবে বাংলাদেশ এভাবে এগিয়ে যেতে পারবে না। তাই তার জন্য আমরা নিবেদিতভাবে কাজ করবো।
চিত্রনায়ক রিয়াজ বলেন, দীর্ঘদিন ধরেই আমরা বাংলাদেশের ১৮ কোটি মানুষকে বিনোদন দিয়ে আসছি। আমি মনে করি আগামীতে বাংলাদেশ স্বাধীনতার পক্ষের শক্তিকে দেখতে চায়, আপনারা যারা নতুন ভোটার আছেন তারা স্বাধীনতার পক্ষের শক্তিকে ভোট দিন। কারণ, এই উন্নয়নের ধারা বজায় রাখতে শেখ হাসিনার সরকার বারবার দরকার। আমরা কেউ চাই না এদেশটা আফগানিস্তান কিংবা সোমালিয়া হয়ে যাক।
নাট্য অভিনেতা ও নির্দেশক জাহিদ হাসান বলেন, আমরা অনেক কনফিডেন্টলি মাথা উঁচু করে দাঁড়িয়ে আছি এই নৌকা মার্কার কারণেই। আমরা যখন দেশের বাইরে যাই তখন গর্বের সঙ্গে বলি আমাদের প্রধানমন্ত্রী দেশটাকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন। একটা মহাসড়কে আমরা যাত্রা করছি, এটার গন্তব্য যেন আরও ভালো জায়গায় যায়।

এ বিভাগের অন্যান্য সংবাদ