Sobujbangla.com | এই ধরণের ব্যারিস্টার ধরে লাভ হবে না: নাসিম
News Head

এই ধরণের ব্যারিস্টার ধরে লাভ হবে না: নাসিম

  |  ২৩:০১, অক্টোবর ০৬, ২০১৮

আইনি লড়াইয়ে খালেদা জিয়াকে মুক্ত করতে না পারায় বিএনপির আইনজীবীদের সমালোচনা করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, তাঁর (খালেদা) ব্যারিস্টার সহকর্মীরা কী করছেন, তারা এতদিনেও তাকে মুক্ত করতে পারলেন না? এই ধরণের ব্যারিস্টার ধরে লাভ হবে না বলেও মন্তব্য করেন তিনি।

আজ শনিবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের সামনে একটি কমিউনিটি সেন্টারে ১৪ দলের এক বৈঠক শেষে এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

বিএনপি নেতাদের উদ্দেশে নাসিম বলেন, আপনার নেত্রী আইন অনুযায়ী গ্রেফতার হয়েছে। তাই আইনের পথ দেখেন। তার ব্যারিস্টার সহকর্মীরা কী করছে, এতদিনেও তাকে মুক্ত করতে পারলেন না? হতাশ না হয়ে এই নির্বাচনে আসেন।

তিনি বলেন, আপনাদের একজন ব্যারিস্টার নেতা আছে। তিনি প্রতিনিয়ত দিন ঘোষণা করে, মাস ঘোষণা করেন। একজন উকিল যখন মক্কেল ধরে তখন সবসময় বলে যায় তুমি বেঁচে যাবে। ওই ব্যারিস্টার নেতাও এখন এই কথা বলছে, বিএনপিকে অক্সিজেন দিয়ে যাচ্ছে। এই ধরনের ব্যারিস্টার ধরে লাভ হবে না।

সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়ার সভাপতিত্বে বৈঠকে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, বাংলাদেশের জাতীয় সমাজতান্ত্রিক জাসদ একাংশের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, জাতীয় পার্টি (জেপি)’র মহাসচিব শেখ শহিদুল ইসলাম, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য আনিসুর রহমান মল্লিক, তরিকত ফেডারেশনের নজিবুর বশর মাইজভান্ডারী, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, গণআজাদী লীগের এস কে শিকদার, বাসদের রেজাউর রশিদ খানসহ অন্যান্যরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ