Sobujbangla.com | শ্রদ্ধা আর ভালোবাসায় বঙ্গবন্ধুকে স্মরণ
News Head

শ্রদ্ধা আর ভালোবাসায় বঙ্গবন্ধুকে স্মরণ

  |  ১৪:১৭, আগস্ট ১৫, ২০১৮

জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার সকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছের বিভিন্ন শ্রেণী পেশার হাজারো মানুষ। সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং সরকারী বিভিন্ন দফতরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

বুধবার সকাল ১০ থেকে সিলেটে শুরু হয় শোকদিবসের শ্রদ্ধা নিবেদন কার্যক্রম।

এর আগে সিলেট সকাল ১০ টায় সিলেট জেলা প্রশাসন প্রাঙ্গণ থেকে শুরু হয় শোকর‌্যালি। নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে এটি শহীদ মিনারে গিয়ে শেষ হয়। শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন সিলেট জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ, সিলেট জেলা ও মহানগর যুবলীগ, সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ, সিলেট মহানগর ছাত্রলীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শহীদ মিনারে স্থাপিত অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

বেলা ১১ টায় সিলেট জেলা প্রশাসনের উদ্যোগে রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে ঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভা।

এ বিভাগের অন্যান্য সংবাদ