Sobujbangla.com | মন্ত্রী মো: তাজুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগের সরকারের আমলে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে।
News Head

মন্ত্রী মো: তাজুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগের সরকারের আমলে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে।

  |  ১৮:৫৫, ফেব্রুয়ারি ১৭, ২০২৪

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো: তাজুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগের সরকারের আমলে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। মধ্যখানে স্বাধীনতা বিরোধী সরকার ক্ষমতায় আসায় উন্নয়ন থমকে গিয়েছিলো। আওয়ামী লীগ সরকারের নেয়া অনেকগুলো প্রকল্প বন্ধ করে দেয়া হয়েছিলো। পরবর্তীতে আবারও আওয়ামী লীগ ক্ষমতায় এসে সেগুলো আবার শুরু করেছে। যার উপকার এদেশের মানুষ ভোগ করছে।
শনিবার নগরীর দক্ষিণ সুরমার একটি অভিজাত কমিউনিটি সেন্টারে সিসিকের উদ্যোগে তাঁকে দেয়া নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন।
সিলেট সিটি করপোরেশনের মেয়র মোঃ আনোয়ারুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও সংস্কৃতিকর্মী রজত কান্তি গুপ্ত এবং রুহেনা সুলতানা দিপুর যৌথ পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট ৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, স্থানীয় সরকার বিভাগের সচিব মুহম্মদ ইব্‌রাহিম, সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান,পুলিশ সুপার মো, আব্দুল্লাহ আল মামুন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিসিকের প্যানেল মেয়র কাউন্সিলর তৌফিক বক্স লিপন,সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইফতেখার আহমেদ চৌধুরী, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম চৌধুরী, সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল,ফটো জার্নালিস্ট, এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সল,ইমজার সভাপতি সজল ছত্রী,সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সাধধারণ সম্পাদক আছমা কামরান, সিলেট চেম্বারের সভাপতি তাহমিন আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, , সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, বিশিষ্ট সাংবাদিক জাহাঙ্গীর আলম মুসিক, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন, সিসিকের কাউন্সিলর ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
মন্ত্রী মো: তাজুল ইসলাম শনিবার সকাল ৮টায় ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে সিলেট আসেন। এসময় তাঁকে স্বাগত জানান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সিলেট সিটি কর্পেরেশনের মেয়র মো.আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।
সিলেটে দিনের শুরুতেই মন্ত্রী সাগরদীঘিরপাড় ওয়াকওয়ে পরিদর্শন করেন। পরে তিনি এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সিটি কর্পোরেশন কর্তৃক স্থাপিত অক্সিজেন প্ল্যান্টের শুভ উদ্বোধন করেন।
এছাড়াও তিনি নগরীর জলাবদ্ধতা নিরসনে কাজিরবাজার বৈঠা খাল পরিদর্শন, নবনির্মিত কদমতলী কেন্দ্রীয় বাস টার্মিনাল পরিদর্শন, লালমাটিয়া ডাম্পিং গ্রাউন্ডে সিসিকের এম.আর.এফ প্ল্যান্ট পরিদর্শন ও ফলক উন্মোচন, সিসিক পরিচালিত কুমারপাড়াস্থ ওসমান মিয়া মার্চেন্ট মা ও শিশু হাসপাতালের শুভ উদ্বোধন, আরবান রেসিলিয়েন্সের আওতায় নির্মিত নগর ভবনের ৬ষ্ঠ তলায় ইমার্জেন্সি অপারেশন সেন্টার পরিদর্শন ও জালালাবাদ পার্কে সিসিক কর্তৃক আয়োজিত বসন্ত উৎসবে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ