Sobujbangla.com | টিকার এসএমএস দ্রুত পাওয়ার প্রলোভন দেখিয়ে টাকা নিত চক্রটি।
News Head

টিকার এসএমএস দ্রুত পাওয়ার প্রলোভন দেখিয়ে টাকা নিত চক্রটি।

  |  ২০:৫৩, সেপ্টেম্বর ০২, ২০২১

করোনা টিকার জন্য এসএমএস পাইয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে অর্থ নেয়া প্রতারক চক্রের ৪ জনকে আটক করেছে র‍্যাব। বুধবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর মুগদা ও বঙ্গবন্ধু মেডিকেল থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- মো. নুরুল হক (৪৭), মো. সাইফুল ইসলাম (৩০), মো. ইমরান হোসেন (২৩) ও দুলাল মিয়া (৩৭)। এ সময় তাদের কাছ থেকে প্রতারণায় ব্যবহৃত চারটি মোবাইলফোন উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাজধানীর কারওয়ানবাজার র‍্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় র‍্যাব।
সংবাদ সম্মেলনে এলিট বাহিনী জানায়, চক্রটি প্রবাসী বাংলাদেশিদের টার্গেট করতো। প্রতিজনের কাছ থেকে নিতো আড়াই থেকে ৫ হাজার টাকা। এরই মধ্যে ২০০ জনের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছে চক্রটি। আটকদের সাথে নির্ধারিত হাসপাতালের বিভিন্ন পর্যায়ের কর্মচারীদের সখ্য ছিল। তাদের কাছ থেকে আমরা ২-৩ জনের তথ্য পেয়েছি, যাদের মাধ্যমে হয়ত ১০-১৫টি ম্যাসেজ তারা পাঠাতে পেরেছেন। বিষয়টি আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করব।
র‍্যাব আরও জানায়, এই চক্রের মূলহোতা আটক নুরুল হক। আটক সাইফুল ও ইমরান হাসপাতালের সামনে দাঁড়িয়ে ভিকটিমদের দ্রুত ম্যাসেজ পাইয়ে দেওয়ার প্রলোভন দেখাতেন। এরপর রাজি হলে তাদেরকে নুরুল হকের কাছে নিয়ে যাওয়া হতো। সেখানে টাকার পরিমাণ নির্ধারণ করা হতো।

এ বিভাগের অন্যান্য সংবাদ