Sobujbangla.com | তিনদিনের বিদ্যুৎ বিভ্রাটে পড়ছেন নগরবাসী।
News Head

তিনদিনের বিদ্যুৎ বিভ্রাটে পড়ছেন নগরবাসী।

  |  ১৮:৪৫, ফেব্রুয়ারি ২৬, ২০২১

গাছপালার শাখা-প্রশাখা কর্তন, ফিডারের মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-২ সিলেট দপ্তরের নিয়ন্ত্রণাধীন ১১ কেভি ফিডারের আশেপাশে সিলেট মহানগরের বেশ কয়েকটি এলাকায় আগামী মার্চ মাসে তিনদিন নির্দিষ্ট সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিউবো’র বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।
বিজ্ঞপ্তিতে জানানো হয়- আগামী ২ মার্চ মঙ্গলবার সিলেট নগরীর উপশহর ব্লক-এ, বিসিডিজে, এবিসি পয়েন্ট, তেররতন, ভ্যাট অফিস, সৈয়দানীবাগ, সোনারপাড়া, সাদারপাড়াসহ আশেপাশের এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টানা ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
এর একদিন পর ৪ মার্চ বৃহস্পতিবার নগরীর বালুচর ১ নম্বর মসজিদ থেকে নতুন বাজার, উত্তর বালুচর, আল-ইসলাহ, আরামবাগ, কৃষি বিশ্ববিদ্যালয়, টিবি গেট, দূর্গাবাড়ি ও আশেপাশের এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টানা ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।
এছাড়া ৬ মার্চ শনিবার নগরীর শাহজালাল উপশহরস্থ উৎসব সেন্টার, রোজ ভিউ, ডুবড়ী হাওর, সোবহানীঘাট পুলিশ ফাঁড়ি, নাইওরপুল, ধোপাদিঘিরপাড়, সোবহানীঘাট, ওসমানী জাদুঘর, হাফিজ কমপ্লেক্স, সুগন্ধা ছড়ারপার, মাছিমপুর, শুটকিবাজার, চুড়িপট্টি, আমজাদ আলী রোড, কামালগড়, কারখানাঘাট, মহাজনপট্টি, পিয়াজপট্টি, ডাকবাংলা রোড, শাহচর রোড, পুরাতন ও নতুন হকার্স মার্কেট ও বন্দরবাজারসহ আশেপাশের এলাকায় সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টানা ৮ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
নির্ধারিত সময়ের পূর্বে কাজ সম্পন্ন হলে তাৎক্ষণিকভাবে এসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ