Sobujbangla.com | রাজনগরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ।
News Head

রাজনগরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ।

  |  ১৭:৫৯, ফেব্রুয়ারি ১২, ২০২১

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় আওয়ামী লীগের দুপক্ষের অভ্যন্তরীণ দ্বন্দ্বে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০৩ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এ ঘটনায় দুই পুলিশ সদস্য ও উপজেলা যুবলীগ সভাপতি ময়নু খানসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।
বৃহস্পতিবার দুপুরে রাজনগর উপজেলা পরিষদের সামনে এই ঘটনা ঘটে। খবর পেয়ে রাজনগর থানা পুলিশের পাশাপাশি জেলা সদর থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে রাজনগর উপজেলা পরিষদ এলাকায় অভ্যন্তরীণ দ্বন্দ্বকে কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যান শাহাজান খান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মিছবাহুদ্দৌজা ভেলাই অনুসারীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া শুরু হয়। এসময় উভয় পক্ষ পরস্পরের দিকে ইট-পাটকেল ছোড়ে এবং দশীয় অস্ত্র নিয়ে মহড়া দেয়। পুলিশ বলছে, এসময় একটি পক্ষ দেশীয় পাইপগান ব্যবহার করে।
মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া জানান, দুই পক্ষের অভ্যন্তরীণ দ্বন্দ্বে এই ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত ও স্বাভাবিক রয়েছে। কয়েকজন আহত হয়েছেন। তারা স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ