Sobujbangla.com | বালাগঞ্জে এম এ সালামের বিরুদ্ধে যুবদলের ‘জুতা মিছিল।
News Head

বালাগঞ্জে এম এ সালামের বিরুদ্ধে যুবদলের ‘জুতা মিছিল।

  |  ১৯:৪৩, ফেব্রুয়ারি ০৩, ২০২১

কেন্দ্রীয় বিএনপির আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার এম এ সালামের বিরুদ্ধে ‘জুতা প্রর্দশন করে’ মিছিল করেছে সিলেটের বালাগঞ্জ উপজেলা যুবদল।
বুধবার বিকেলে বালাগঞ্জ উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক সাইফুল আহমদ সেফুলের নেতৃত্বে এ জুতা মিছিল উপজেলা সদরে বিভিন্ন সড়ক প্রদক্ষীন করে জিরো পয়েন্টে গিয়ে এক পথসভায় মিলিত হয়।
উপজেলা যুবদলের সিনিয়র সদস্য আবু ফতেহ ফাত্তাহ’র সঞ্চালনায় বক্তারা বলেন, ‘বিএনপির সব আন্দোলন সংগ্রাম সামনে থেকে সফল করেছে বালাগঞ্জ উপজেলা যুবদল। কেন্দ্রীয় কর্মসূচি পালনে তৎপর থাকে যুবদলের নেতাকর্মীরা। কিন্তু কথিত বিএনপি নেতা ব্যারিষ্টার এম এ সালাম যুক্তরাজ্যে থেকে বালাগঞ্জে পকেট কমিটি দেবার পায়তারা করছেন। অথচ এই সালাম দলের কঠিন সময়ে লন্ডনে বিলাসিতার জীবনযাপন করছেন। উপজেলা যুবদল এই নেতাকে অবাঞ্চিত ঘোষনা করেছে।
এ বিক্ষোভে নেতৃত্বে দেওয়া বালাগঞ্জ উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক সাইফুল আহমদ সেফুল বলেন, ‘কেন্দ্রীয় বিএনপির সহ আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার এম এ সালামের একজন বির্তকিত নেতা। তিনি সবসময় দলের নাম ভাঙিয়ে বির্তকিত কর্মকান্ড করছেন। আজকে আমরা তার বিরুদ্ধে জুতা প্রর্দশন করে মিছিল করেছি। বালাগঞ্জে তাকে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছে।
বালাগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির বলেন, ‘ব্যারিষ্টার এম এ সালাম লন্ডন থেকে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নাম ভাঙিয়ে অপর্কমে লিপ্ত রয়েছেন। তিনি একটা সিন্ডিকেটের মাধ্যমে বিভিন্ন কমিটি দিতে চাচ্ছেন বালাগঞ্জসহ সিলেটের অনেক উপজেলায়। কথিত এই নেতাকে দল থেকে বহিস্কারের দাবি জানাচ্ছি।
মিছিলে অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন- বালাগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির, আখতার আহমদ, পূর্ব গৌরিপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক ও উপজেলা যুবদলের সদস্য মুহিব চৌধুরী মুজিব, পূর্ব ফৈলনপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক রেজভী আহমদ এলাইছ, উপজেলা যুবদলের সদস্য ফজলু মিয়া, আশিকুর রহমান, আশরাফ আলী, জহির উদ্দীন, জাবেদ আলী, মফবুল মিয়া, আবদুশ শহিদ, শিব্বীর আহমদ, মফুর আলী, মনির মিয়া, নমিয় উদ্দীন, গিয়াস আহমদ, ইরান উদ্দীন, আলী আহমদ প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ