Sobujbangla.com | শরীয়তপুরে “তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক” প্রশিক্ষণ কর্মশালা।
News Head

শরীয়তপুরে “তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক” প্রশিক্ষণ কর্মশালা।

  |  ১৯:২০, ডিসেম্বর ২২, ২০২০

তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে জেলা টাস্কফোর্স কমিটির সদস্য ও কর্তৃত্বপ্রাপ্ত কর্মকর্তাদের “তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক” প্রশিক্ষণ-২০২০ অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার জেলা প্রশাসনের আয়োজনে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। শরীয়তপুর জেলা প্রশাসক মো: পারভেজ হাসান-এর সভাপতিত্বে এ সময় স্থানীয় রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান, সিভিল সার্জন ডা. আব্দুল্লাহ আল-মুরাদ, শরীয়তপুর সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. মুনির আহমেদ খান ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: সাখাওয়াত হোসেন।
প্রশিক্ষণে ভার্চুয়ালি যুক্ত হন স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব জনাব কাজী জেবুন্নেসা এবং জাতীয় তামাক নিয়ন্ত্রণ সেলের সমন্বয়ক (যুগ্ম-সচিব) মোঃ জিল্লুর রহমান চৌধুরী। প্রশিক্ষণার্থী হিসেবে উপস্থিত ছিলেন, জেলা তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন টাস্কফোর্স এর সদস্য, শরীয়তপুর জেলার বিভিন্ন উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। এসময় “তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক” প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের তামাক জাতীয় পণ্যের কুফল এবং এর নিয়ন্ত্রণে কি কি পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন তা আলোচনা হয়। এছাড়া, প্রশিক্ষণার্থীদের থেকে তামাক জাতীয় পণ্যের ব্যবহার নিয়ন্ত্রণে গ্রুপ করে বিষয়ভিত্তিক পরামর্শ নেয়া হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ