Sobujbangla.com | একজন এসপি হয়ে প্রেস ব্রিফিংয়ে মিথ্যা কথা বলেছেন পুরো জাতির সামনে এসপি ফরিদ উদ্দিন।
News Head

একজন এসপি হয়ে প্রেস ব্রিফিংয়ে মিথ্যা কথা বলেছেন পুরো জাতির সামনে এসপি ফরিদ উদ্দিন।

  |  ২০:২৯, নভেম্বর ০৯, ২০২০

বহুল আলােচিত রায়হান আহমদ হত্যা মামলার মুল অভিযুক্ত এসআই আকবর হােসেন ভুঁইয়া। তবে ভারতীয় খাসিয়াদের হাতে পাকড়াও ভিডিও ভাইরাল হওয়ার পর জেলা পুলিশের আটক প্রেস ব্রিপিং নানা প্রশ্নরে জন্ম দিয়েছে। জেলা পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে স্থানীয় বন্ধুদের সহযোগিতায় সাদা পোশাকি পুলিশি আকবরকে গ্রেপ্তার করেছে। আগে থেকে খবর পেয়ে খানাইঘাট সীমান্তে জেলা পুলিশ অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছে। কানাইঘাট থানার অফিচার্জ শামছুদ্দোহা পিপিএম ও জকিগঞ্জ থানার অফিচার্জ আব্দুন নাসের এর নেতৃত্বে সীমান্তে আকবর আটকের অভিযান পরিচালনা করা হয় বলেও দাবি করেন জেলা পুলিশের এসপি ফরিদ আহমেদ। প্রেস ব্রিপিং কালে পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন পিপিএম ও উপস্থিত ছিলেন।
জনগণের দাবি এসআই আকবরকে পুলিশ অ্যারেস্ট করেনি করেছে পাবলিক। জারা ৬ জন সহ তারা ওদেরকে ইন্ডিয়া থেকে এনেছে এনে পুলিশের কাছে হস্তান্তর করে বলে বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ায় প্রচার হয় এমনকি ফরিদ উদ্দিন সাহেবকে জিজ্ঞাসা করলে উনি বলেন যে আমাদের পরিশ্রমের কারনে এসআই আকবরকে ধরা হয়েছে এবং সেই সময়ে উনি আরো বলেন যে আমাদের চেহারা দিকে চেয়ে বলুন যে আমরা কতটুকু পরিশ্রম করিতেছি যে আসামিকে ধরার জন্য এবং আরো প্রশ্নে সাংবাদিকরা বলেন যে আপনি যদি ধরেন তাহলে আমরা যে ফেসবুকের মাধ্যমে এবং বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে জানাতে পারি এ বিষয়ে আপনি কি উনি বলেন কে কি বলেছে তা আমরা জানি না আমরাই ধরেছি বলে সংবাদ সম্মেলনে করেন
সাংবাদিকরা প্রশ্ন করেন আমরা জানিতে পারি ফেসবুকের মাধ্যমে যে খাসিয়ারা আটক করেছে এসআই আকবরকে।
জনতার দাবি পুলিশ কথা বলে কারণ একজন এসপি হয়ে যে কথা বলেছেন উনি মিথ্যাবাদী বলে সিলেটের জনগণ এসপি ফরিদউদ্দিন উনি একজন মিথ্যাবাদী। অনেক প্রতিবাদ এবং কি কটুর আন্দোলন গড়ে তুলবে ন্যায় বিচার না পেলে।

এ বিভাগের অন্যান্য সংবাদ