Sobujbangla.com | লোহানীর কবরে চিরনিদ্রায় শায়িত হলেন বরেণ্য সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শব্দসৈনিক কামাল লোহানী।
News Head

লোহানীর কবরে চিরনিদ্রায় শায়িত হলেন বরেণ্য সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শব্দসৈনিক কামাল লোহানী।

  |  ২০:২৬, জুন ২০, ২০২০

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার নিজগ্রাম সোনতলা কবরস্থানে স্ত্রী দিপ্তী লোহানীর কবরে চিরনিদ্রায় শায়িত হলেন বরেণ্য সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শব্দসৈনিক কামাল লোহানী।
শনিবার (২০ জুন) রাত পৌনে ১০টার দিকে সোনতলা কবরস্থানে জানাজা নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হয়।
শারীরিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত জানাজায়, সিরাজগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য তানভীর ইমাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফিরোজ মাহমুদ, উপজেলা চেয়ারম্যান গাজী শফিকুল ইসলাম শফি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুজ্জামান, আওয়ামী লীগের আহ্বায়ক ও মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা, সলপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রকৌশলী শওকত ওসমানসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশ নেয়।
এর আগে তার মরদেহবাহী অ্যাম্বুলেন্সটি রাত সোয়া ৯টার দিকে সোনতলায় এসে পৌঁছায়। এ সময় প্রয়াত কামাল লোহানীর স্বজন, ভক্ত ও শুভান্যুধায়ীদের মধ্যে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। পরে স্থানীয় সংসদ সদস্য তানভীর ইমাম, জেলা ও উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে প্রয়াত কামাল লোহানীর কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
প্রয়াত কামাল লোহানীর ছোট ভাই মোস্তাক লোহানী বলেন, সোনতলা কবরস্থানে তার স্ত্রী দিপ্তী লোহানীর কবরেই তাকে দাফন করা হলো। এ কবরস্থানে আমাদের বাবা মুছা আলী খান লোহানী, মা রিজিয়া লোহানী, ভাই দেলাল লোহানীসহ আমাদের সব প্রয়াত আত্মীয়-স্বজনেরা শায়িত আছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ