Sobujbangla.com | সুনামগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ৭০০ ছাড়ালো
News Head

সুনামগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ৭০০ ছাড়ালো

  |  ০৯:১৫, জুন ১৮, ২০২০

সুনামগঞ্জে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭০০ পার হয়েছে। বুধবার রাতে নতুন করে ১৮ জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত সংখ্যা দাঁড়াল ৭১৭ জনে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. শামস উদ্দিন।
জানা যায়, বুধবার সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সুনামগঞ্জের ১৭৯টি নমুনা পরীক্ষা করা হলে সেখানে ১৮ জনের করোনা শনাক্ত হয়।
নতুন আক্রান্তদের মধ্যে ছাতক উপজেলায় ৩ জন, সুনামগঞ্জ সদর উপজেলায় ২ জন, দোয়ারাবাজার উপজেলায় ৫ জন, বিশ্বম্ভরপুর উপজেলায় ২ জন, শাল্লা উপজেলায় ৫ জন এবং দিরাই উপজেলায় ১ জন রয়েছেন। এছাড়া সুনামগঞ্জে এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১৩১ জন ও মারা গেছেন ৪ জন।
সিভিল সার্জন ডা. শাসম উদ্দিন বলেন, বুধবার রিপোর্টে সুনামগঞ্জের ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের বাড়িতেই আইসোলেশনে রাখা হবে এবং তাদের সংস্পর্শে আসা লোকজনকে কোয়ারেন্টাইনে নেয়া হবে।
উল্লেখ্য, গত ১২ এপ্রিল সুনামগঞ্জে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হওয়ার পরই জেলাকে লকডাউন ঘোষণা করেন জেলা প্রশাসক। পরবর্তীতে লকডাউন শিথিল করা হলে আক্রান্ত রোগীর সংখ্যা প্রতিনিয়ত বাড়তে থাকে।

এ বিভাগের অন্যান্য সংবাদ