Sobujbangla.com | হবিগঞ্জে বজ্রপাতে শিশুসহ নিহত ২
News Head

হবিগঞ্জে বজ্রপাতে শিশুসহ নিহত ২

  |  ১৯:৩২, এপ্রিল ২৮, ২০১৯

হবিগঞ্জ সদর ও বানিয়াচং উপজেলায় বজ্রপাতে শিশুসহ ২ জন নিহত ও ৩ ভাই আহত হয়েছেন। নিহতরা হলেন- সদর উপজেলার পইল ইউনিয়নের নাজিরপুর গ্রামের কেরামত আলী ওরফে ডেঙ্গু মিয়া (৬৫) ও বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামের মনফর আলীর মেয়ে সালমা আক্তার (৮)। আহতদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রোববার দুপুরে হবিগঞ্জ সদর ও বানিয়াচং উপজেলায় এই হতাহতের ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে সদর উপজেলার নাজিরপুর মাঠে ধান তুলতে যান ডেঙ্গু মিয়া। সঙ্গে ছিলেন তার তিন ছেলে করম আলী (৩৮), তুরাব আলী (৩৭) ও কিতাব আলী (৩২)। কর্মরত অবস্থায় হঠাৎ বজ্রপাত হলে আহত হন তারা। ৪ জনকে উদ্ধার করে দ্রুত হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ডেঙ্গু মিয়াকে মৃত ঘোষণা করেন। আহত ৩ ছেলেকে সেখানে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।
অপরদিকে একই সময় বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামে ধানের খলায় খেলা করছিল শিশু সালমা। এ সময় হঠাৎ বজ্রপাত হলে সে আহত হয়। তাকেও সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাভেল উভয় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের পরিবারকে সরকারিভাবে সহায়তা দেওয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ