Sobujbangla.com | মাশরাফিকে মন্ত্রী হিসেবে চান নড়াইলবাসী
News Head

মাশরাফিকে মন্ত্রী হিসেবে চান নড়াইলবাসী

  |  ১৭:৪০, জানুয়ারি ০২, ২০১৯

রাজনীতির মাঠে নেমেই বিশাল ছক্কা মেরে সংসদ সদস্য নির্বাচিত হলেন নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজা। মাশরাফি এখন খেলার পাশাপাশি নড়াইলের মানুষের সেবার জন্য প্রস্তুত। তাকে নিয়ে নতুন স্বপ্ন দেখছে নড়াইলবাসী। নড়াইলবাসীর এখন একটাই চাওয়া, প্রধানমন্ত্রী মাশরাফিকে মন্ত্রী সভায় স্থান দিয়ে আরেকটি উদাহরণ সৃষ্টি করবেন। তারা মনে করেন, তারুণ্যের প্রতীক মাশরাফি দলমত নির্বিশেষে সবার জন্য কাজ করতে পারবেন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে নৌকার মাঝি ছিলেন মাশরাফি। বিপুল ভোটের ব্যবধানে তিনি এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। মাশরাফি এ আসনে ২ লক্ষ ৭১ হাজার ২১০ ভোট পেয়ে জয়ী হয়েছেন। নড়াইলের ইতিহাসে এতো বেশি ব্যবধানের বিজয় আর কেউ পাননি। তার প্রধান প্রতিদ্বন্ধী ঐক্যফ্রন্টের প্রার্থী এনপিপির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ ধানের শীষ প্রতীকে পেয়েছেন মাত্র ৭ হাজার ৮৮৩ ভোট। এ আসনে মোট ভোটার ৩লাখ ১৭ হাজার ৮৪৪ জন।
নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক বলেন, ফাউন্ডেশনের উদ্যোগে স্বাস্থ্য, শিক্ষা, খেলাধুলা, কৃষি, পরিবেশসহ বিভিন্ন কার্যক্রম চলমান রয়েছে। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফি বিন মর্তুজা এমপি নির্বাচিত হওয়ায় এখন এসব উন্নয়ন আরও সক্রিয় ও দৃশ্যমান হবে। আর তিনি যদি মন্ত্রী হন তাহলে তো কোনও কথাই নেই।
নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু বলেন, আওয়ামী লীগ ছাড়াও দলমত নির্বিশেষে মানুষ মাশরাফিকে ভালোবেসে এবং প্রধানমন্ত্রীর উন্নয়নের সাথে মানুষ একান্ত হয়ে নৌকায় ভোট দিয়েছে। নড়াইলের উন্নয়নে মাশরাফি ব্যাপক ভূমিকা রাখতে পারবে। বর্তমান প্রধানমন্ত্রী তাকে যদি মন্ত্রিত্ব দেন তাহলে অবহেলিত এ জনপদে ব্যাপক উন্নয়ন হবে বলে মনে করেন।
এদিকে ক্রিকেট দলের সফল অধিনায়ক এমপি মাশরাফি বিন মর্তুজা বিপিএল এর ৬ষ্ঠ আসরের খেলার জন্য ঢাকায় আছেন।
উল্লেখ্য, আগামীকাল বৃহস্পতিবার সকাল ১১টায় সংসদ ভবনের নিচতলায় শপথ কক্ষে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ীরা শপথ গ্রহণ করবেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ