Sobujbangla.com | মুক্তাদিরের সমর্থনে আরিফের শো-ডাউন।
News Head

মুক্তাদিরের সমর্থনে আরিফের শো-ডাউন।

  |  ১৯:৩৫, ডিসেম্বর ২৩, ২০১৮

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, এবারের নির্বাচন ভোটারদের ভোটের অধিকার রক্ষা করার নির্বাচন, গণতন্ত্র পূনরুদ্ধারের নির্বাচন। গণতন্ত্রের মুক্তি মানে খালেদা জিয়ার মুক্তি ও তারুণ্যের অহংকার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দেশে প্রত্যাবর্তন।
রোববার সকালে নগরীর ইলেকট্রিক সাপ্লাই রোডে ধানের শীষ প্রতিকের প্রধান নির্বাচনী কার্যালয়ে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, কৃষকদল, শ্রমিকদল, হকার্সদল আয়োজিত এক নির্বাচনী সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-ক্ষুদ্র ও ঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার আব্দুস সালাম।
সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে এর আগে রোববার সকাল ১১টায় নগরীর বন্দরবাজারস্থ রংমহল টাওয়ারের সামন থেকে নেতা-কর্মীরা গণসংযোগে অংশ নেন। নগরীর বন্দরবাজার, মহাজনপট্টি,কালিঘাট, হকার্স মার্কেট, সুরমা মার্কেট, জিন্দাবাজার, চৌহাট্টা ও আম্বরখানা এলাকায় গণসংযোগ শেষে সাপ্লাইস্থ জাতীয় ঐক্যফ্রন্ট এর প্রধান কার্যালয়ে এসে এক সভার মাধ্যমে শেষ হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ