Sobujbangla.com | নৌকায় ভোট চাইলেন শাকিব খান
News Head

নৌকায় ভোট চাইলেন শাকিব খান

  |  ১৯:০৫, ডিসেম্বর ১৮, ২০১৮

জাতীয় সংসদ নির্বাচন দরজায় কড়া নাড়ছে। নির্বাচনকে ঘিরে সারাদেশে উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে। রাজনৈতিক নেতাকর্মীদের পাশাপাশি নির্বাচনী হাওয়ায় গা ভাসালেন দেশের জনপ্রিয় তারকারাও। তারা পছন্দের দল ও প্রার্থীর জন্যে সারা দেশে চষে বেড়াচ্ছে।
ভিডিওবার্তার মাধ্যমে ভোট চাইছেন তারা। সেই ধারাবাহিকতায় এবার নির্বাচনের মাঠে নেমেছেন নায়ক শাকিব খান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে প্রচারণায় অংশ নিয়েছেন তিনি।
সোমবার নিজের ফেসবুকে পেজে এক ভিডিওবার্তার মাধ্যমে দেশের জনগণের কাছে নৌকায় ভোট চাইলেন নায়ক শাকিব খান।
ভিডিওবার্তায় দেখা যাচ্ছে,‘সবচেয়ে দুর্গম যে মানুষ আপন অন্তরালে, তার কোনো পরিমাপ নেই বাহিরের দেশ ও কালে। সে অন্তরময় অন্তর মিশালে তবে তার অন্তরের পরিচয়’ রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতার এ লাইনগুলো আবৃত্তি করে শাকিব খান বলছেন, ‘রবীন্দ্রনাথ ঠাকুরের এই কবিতার মধ্যেই আমরা পাই আমাদের মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিচয়। দেশের প্রধানমন্ত্রী তিনি। তার আছে নিয়ম, নীতি, শৃঙ্খলা। কিন্তু সবকিছুকে পেছনে ফেলে প্রধানমন্ত্রীর চেয়েও উজ্জ্বল হয়ে ওঠে তার মমতাময়ী মায়ের আবেগ।
শাকিব খান আরও বলেছেন, ‘নিমতলীর ভয়াবহ অগ্নিকাণ্ডে নিঃস্ব রিক্ত মা-বাবাহীন রিতা-রুনাকে মেয়ের মর্যাদা দেওয়া থেকে শুরু করে দেশে ১০ লাখ রোহিঙ্গাকে আশ্রয় দেওয়া কিংবা অসুস্থ অসহায় শিল্পী, সাহিত্যিক, সাংবাদিকদের পাশে দাঁড়ানো-কোথায় নেই তার মমতার ছায়া।
একজন পথশিশুকে তিনি যেভাবে মমতায় জড়িয়ে ধরেন তা শুধু একজন মা-ই পারেন। এভাবেই তিনি বাংলাদেশকে বাংলাদেশের ১৬ কোটি মানুষকে পরম মমতায় আগলে রেখেছেন। তাই তো তিনি বাংলাদেশের সমস্ত সাধারণ মানুষ ও পুরো পৃথিবীর মানুষের কাছে হয়ে উঠেছেন ‘মাদার অব হিউমিনিটি’।
আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের এই উন্নয়নকে অব্যাহত রাখতে মমতাময়ী শেখ হাসিনার নৌকায় ভোট দিন। আর সবাই বুকে হাত রেখে অন্তর থেকে বলুন আমরা বাংলাদেশের পক্ষে।’

এ বিভাগের অন্যান্য সংবাদ