Sobujbangla.com | সিলেটের ওসমানীনগর পুলিশের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে ট্রাকচাপায় নিহত।
News Head

সিলেটের ওসমানীনগর পুলিশের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে ট্রাকচাপায় নিহত।

  |  ১৯:০৩, অক্টোবর ২০, ২০২২

সিলেটের ওসমানীনগরে ট্রাকচাপায় নূর মিয়া (৫০) নামে এক ব্যাটারিচালিত অটোরিকশাচালক নিহত হয়েছেন। নিহত টমটম চালক নূর মিয়া উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের গদিয়াচর গ্রামের বাসিন্দা।
বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের কসেরতল নামক স্থানে ঘটনাটি ঘটে।
ঘটনার পরপরই স্থানীয়রা সড়ক অবরোধ করে রাখেন। এ ঘটনায় পুলিশ ট্রাকচালক ও হেলপারকে আটক করেছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
স্থানীয় সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার সকাল থেকে ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে অ্যাকশনে নামে শেরপুর হাইওয়ে পুলিশ। এই সময় নুর মিয়ার অটোরিকশাটিকে ধাওয়া দেয় পুলিশ। এতে পালাতে গিয়ে ট্রাকচাপায় ঘটনাস্থলে নুর মিয়া মারা যান। এই ঘটনায় ক্ষুব্ধ জনতা হাইওয়ে পুলিশের গাড়ি ভাঙচুর, পুলিশ সদস্যদের অবরুদ্ধ ও এক ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখেন। স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের লোক উপস্থিত হয়ে বিচারের আশ্বাস দিলে যান চলাচল স্বাভাবিক হয়।
গোয়ালাবাজার ইউনিয়নের চেয়ারম্যান পীর মো. মজনু মিয়া বলেন, হাইওয়ে পুলিশের ধাওয়ায় দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি, সাধারণ মানুষ চরম ক্ষুব্ধ হয়ে মহাসড়ক অবরোধ করে রেখেছেন। তাদের বুঝিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।
শেরপুর হাইওয়ে থানার ওসি পরিমল দেব বলেন, পুলিশ অটোরিকশাটিকে ধাওয়া করেনি। দুর্ঘটনাস্থল থেকে হাইওয়ে পুলিশের গাড়ি অনেক দূরে ছিল। সম্ভবত পুলিশের গাড়ি দেখে ভয়ে চালক ট্রাকের সামনে পড়ে গেছে। কারণ, প্রায়ই দেখা যায়, হাইওয়ে পুলিশের গাড়ি দেখলেই অটোরিকশার চালকরা ভয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।
ওসমানীনগর থানার ওসি এস এম মাইন উদ্দিন বলেন, ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হই। এ ঘটনায় ট্রাক ও চালককে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ