Sobujbangla.com | আওয়ামী লীগের, সাবেক এমপি আউয়াল গ্রেপ্তার।
News Head
 আবারও সহযোগিতা করল যুক্তরাষ্ট্র, রোহিঙ্গাদের জন্য ২ হাজার কোটি টাকার অজিত সহায়তা দেবে যুক্তরাষ্ট্র। আওয়ামী লীগের, সাবেক এমপি আউয়াল গ্রেপ্তার। পুলিশের ওপেন হাউজডে-মতবিনিময় সভা দোয়ারাবাজারে । সাংবাদিক তুরাব হত্যা মামলার আসামি ওসি মঈনকে ছেড়ে দেয়ায় সিলেট ক্ষোভ। ৮ দফা দাবিতে সিলেটে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান। গ্রেফতার ২ ধর্ষণ স্কুলছাত্রী অভিযোগে কমলগঞ্জে। উনিশ উপজেলার নির্বাচন স্থগিত। ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত সাড়ে ৩৭ লাখ মানুষ, বিধ্বস্ত ৩৫ হাজার ঘরবাড়ি’। এগারো উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা শপথ নিলেন। সিলেটে ওসমানী বিমানবন্দরে আটকা পড়েছে ৬টি ফ্লাইট।

আওয়ামী লীগের, সাবেক এমপি আউয়াল গ্রেপ্তার।

  |  ১৬:০৬, সেপ্টেম্বর ২৫, ২০২৪

লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য এম এ আউয়ালকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। বুধবার রাজধানীর কলাবাগান থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়,।
ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান জানান, প্রতারণার মামলায় তাকে সাবেক সংসদ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে,।
এম এ আউয়াল ইসলামী গণতান্ত্রিক পার্টির চেয়ারম্যান এবং তরিকত ফেডারেশনের সাবেক মহাসচিব।
তরিকত ফেডারেশনের মহাসচিব থাকাকালে ২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনে ১৪ দলীয় জোটের প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হন,।
২০১৮ সালে তরিকত ফেডারেশনের মহাসচিব পদ থেকে তাকে অব্যাহতি দেওয়া হলে তিনি ইসলামী গণতান্ত্রিক পার্টি নামে নতুন রাজনৈতিক দল গঠন করে চেয়ারম্যানের দায়িত্ব নেন,
ডিএমপি জানায়, বুধবার কলাবাগান থানায় আউয়ালসহ আরও কয়েকজনের নামে প্রতারণার একটি মামলা হয়। সেই মামলায় কলাবাগানের সুলতানা টাওয়ারের হ্যাভেলী গ্রুপের অফিস থেকে বিকেলে সাবেক এমপি আউয়ালকে গ্রেপ্তার করা হয়। আউয়ালের সাথে এই মামলার এজাহারনামীয় অপর এক আসামি হাভেলী প্রপার্টি ডেভেলপমেন্টের হিসাবরক্ষণ অফিসার নবকুমারকেও গ্রেপ্তার করা হয়েছে,।

এ বিভাগের অন্যান্য সংবাদ