Sobujbangla.com | গ্রেফতার ২ ধর্ষণ স্কুলছাত্রী অভিযোগে কমলগঞ্জে।
News Head
 আবারও সহযোগিতা করল যুক্তরাষ্ট্র, রোহিঙ্গাদের জন্য ২ হাজার কোটি টাকার অজিত সহায়তা দেবে যুক্তরাষ্ট্র। আওয়ামী লীগের, সাবেক এমপি আউয়াল গ্রেপ্তার। পুলিশের ওপেন হাউজডে-মতবিনিময় সভা দোয়ারাবাজারে । সাংবাদিক তুরাব হত্যা মামলার আসামি ওসি মঈনকে ছেড়ে দেয়ায় সিলেট ক্ষোভ। ৮ দফা দাবিতে সিলেটে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান। গ্রেফতার ২ ধর্ষণ স্কুলছাত্রী অভিযোগে কমলগঞ্জে। উনিশ উপজেলার নির্বাচন স্থগিত। ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত সাড়ে ৩৭ লাখ মানুষ, বিধ্বস্ত ৩৫ হাজার ঘরবাড়ি’। এগারো উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা শপথ নিলেন। সিলেটে ওসমানী বিমানবন্দরে আটকা পড়েছে ৬টি ফ্লাইট।

গ্রেফতার ২ ধর্ষণ স্কুলছাত্রী অভিযোগে কমলগঞ্জে।

  |  ২০:১৮, জুলাই ০১, ২০২৪

মৌলভীবাজারের কমলগঞ্জে  স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে দুই যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে,। রোববার রাতে কমলগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন ছাত্রীর মা। নির্যাতনের শিকার কিশোরীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত দুই তরুণ গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো- মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের ভূইগাও গ্রামের ছুরুক মিয়ার পুত্র সিদ্দিকুর রহমান সিয়াম (১৯) ও হাসন আলীর পুত্র মো. জালাল আহমদ (২০)। ধর্ষনের শিকার ওই কিশোরী কমলগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর শিক্ষার্থী।
থানার করা মামলাসহ স্থানীয় সংবাদ সুত্র জানায়,  সিদ্দিকুর রহমান আত্বীয় হওয়ার সুবাধে ওই স্কুল ছাত্রীর বাড়ী আসা-যাওয়া করত। ঘটনার প্রায় তিন মাস পূর্ব থেকেই সিদ্দিকুর রহমান বিবাহের প্রলোভন দেখিয়ে ও ই ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলার প্রস্তাব দেয়। তার প্রস্তাবে রাজি না হওয়ায় মোবাইল ফোনে হুমকি ও বিভিন্ন প্রলোভন দেখাতো সে । গত ২৬ জুন সকাল ১০ টার দিকে কোচিংয়ে যাওয়ার সময় স্থানীয় ভানুগাছ রেল স্টেশন এলাকা থেকে সিদ্দিকুর ও তার সহযোগী জালাল প্রাইভেটকারে তুলে ওই ছাত্রীকে অপহরণ করে সিলেটের একটি অজ্ঞাত স্থানে এনে ধর্ষণ করে।
এ ব্যাপারে কমলগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রাজ্জাক গণমাধ্যমকে জানান, স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে,। আসামী দুজনকে গ্রেফতার করা হয়েছে,। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে,।

এ বিভাগের অন্যান্য সংবাদ