Sobujbangla.com | পুলিশের ওপেন হাউজডে-মতবিনিময় সভা দোয়ারাবাজারে ।
News Head
 আবারও সহযোগিতা করল যুক্তরাষ্ট্র, রোহিঙ্গাদের জন্য ২ হাজার কোটি টাকার অজিত সহায়তা দেবে যুক্তরাষ্ট্র। আওয়ামী লীগের, সাবেক এমপি আউয়াল গ্রেপ্তার। পুলিশের ওপেন হাউজডে-মতবিনিময় সভা দোয়ারাবাজারে । সাংবাদিক তুরাব হত্যা মামলার আসামি ওসি মঈনকে ছেড়ে দেয়ায় সিলেট ক্ষোভ। ৮ দফা দাবিতে সিলেটে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান। গ্রেফতার ২ ধর্ষণ স্কুলছাত্রী অভিযোগে কমলগঞ্জে। উনিশ উপজেলার নির্বাচন স্থগিত। ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত সাড়ে ৩৭ লাখ মানুষ, বিধ্বস্ত ৩৫ হাজার ঘরবাড়ি’। এগারো উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা শপথ নিলেন। সিলেটে ওসমানী বিমানবন্দরে আটকা পড়েছে ৬টি ফ্লাইট।

পুলিশের ওপেন হাউজডে-মতবিনিময় সভা দোয়ারাবাজারে ।

  |  ১৫:৫৬, সেপ্টেম্বর ২৫, ২০২৪

সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং ও সমাজের বিভিন্ন অপরাধ নির্মূলের লক্ষ্যে সুনামগঞ্জের দোয়ারাবাজারে ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকালে দোয়ারাবাজার থানার হল রুমে থানা পুলিশের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় দোয়ারাবাজার থানার (তদন্ত) কর্মকর্তা শামসুদ্দিন এর সভাপতিত্বে ও এস আই আবুল বাশার এর পরিচালনায় সভা এ অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে মাদক, সন্ত্রাসসহ বিভিন্ন এলাকার সমস্যা নিয়ে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন মাদক, সন্ত্রাস, চুরি, ডাকাতি ও জঙ্গিবাদ নির্মূলে পুলিশ সর্বদা সচেষ্ট রয়েছে। আইন শৃঙ্খলার বিঘ্ন ঘটে এমন ঘটনা ও তথ্য পুলিশকে অবগত করার পাশাপাশি কোনো পুলিশ কর্মকর্তা আইন বহির্ভূত কোনো কাজে জড়িত হলে কিংবা অযথা কাউকে হয়রানি করলে সরাসরি জানানোর জন্য আহ্বান জানান তারা।

এ বিভাগের অন্যান্য সংবাদ