Sobujbangla.com | দক্ষিণ সুনামগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের ৫০ হাজার টাকা জরিমানা
News Head

দক্ষিণ সুনামগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের ৫০ হাজার টাকা জরিমানা

  |  ১৮:৪৫, মার্চ ২০, ২০২০

সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেবুন নাহার শাম্মীর নেতৃত্বে বিভিন্ন বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়।
শুক্রবার বিকেল তিনটায় উপজেলার দরগাপাশা ইউনিয়নের আক্তারপারা বাজার, পূর্ব পাগলা ইউনিয়নের পাগলা বাজার, জয়কলস ইউনিয়নের শান্তিগঞ্জ বাজার এবং নোয়াখালী বাজার মনিটরিং করা হয়।
বর্তমানে বাজারের সার্বিক পরিস্থিতি ভালো। কিন্তু বিভিন্ন দোকানে মূল্য তালিকা না থাকায় ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইনে ৩৮ ও ২৯ ধারা অনুযায়ী ৭টি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয় এবং সবাইকে মূল্য তালিকা রাখার দিক নির্দেশনা দেওয়া হয়। এছাড়া দ্রব্যমূল্য স্বাভাবিক রাখার জন্য ব্যবসায়ীদের নির্দেশনা প্রদান করা হয়।
এসময় উপস্থিত সবাইকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করা হয় এবং লিফলেট বিতরণ করা হয়। বিদেশ ফেরত কেউ বা কারো করোনা ভাইরাসের আশংকা দেখা যায় তাহলে যোগাযোগ করার জন্য বলা হয়।
উল্লেখ্য দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজকে করোনা মোকাবেলায় উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মীর নির্দেশে অস্থায়ী মেডিক্যাল ক্যাম্প স্থাপন করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ