Update News

আজ রোববার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আবাহনীর হয়ে সেঞ্চুরি করেন মুশফিক।

সেঞ্চুরি হাঁকালেন লিটল মাস্টার। বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের উদ্বোধনী দিনেই শতরান করেছেন বাংলাদেশের টপ অর্ডার ব্যাটসম্যান মুশফিকুর রহিম।
আজ রোববার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আবাহনীর হয়ে সেঞ্চুরি করেন মুশফিক। পারটেক্স স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ১১২ বল খেলে ৮ চার ও ২ ছক্কায় দারুন এক অংকে পৌঁছান তিনি। যেটা তার ক্যারিয়ারে দ্বাদশ সেঞ্চুরি। এর আগে ঢাকা লিগে সবশেষ তিনি ২০১৭ সালে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে সেঞ্চুরি করেন। তিন বছর পর ঢাকা লিগে পেলেন সেঞ্চুরির দেখা।
যদিও ব্যক্তিগত ইনিংসটিতে বেশি সুবিধা করতে পারেননি মুশফিক। দলীয় ২২৭ রানের মাথায় ১২৪ বল খেলে ১১টি চার ও ৪ ছক্কায় ১২৭ রান করে জয়নুল ইসলামের বলে রনি হোসেনের হাতে ক্যাচে বিদায় হতে হয় তাকে।
টসে জিতে ব্যাট করতে নেমে ৬ রানেই ২ উইকেট হারায় আবাহনী। দুই উদ্বোধনী ব্যাটসম্যান লিটন কুমার দাস ও নাঈম শেখ শুরুতেই মিখ থুবড়ে পড়েন। এর পরপরই আরও তিনটি উইকেট হারায় আবাহনী। তাতে ৬৭ রান তুলতেই ৫ উইকেট হারিয়ে বসে তারা।
এরপর দলের হাল ধরেন মুশফিকুর রহিম ও মোসাদ্দেক হোসেন সৈকত। তারা দুজন ষষ্ঠ উইকেটে গড়েন ১৬০ রানের জুটি। এরপর সাজঘরে ফেরেন মুশফিক।
এদিকে মুশফিকের ১২৭, মোসাদ্দেক হোসেনের ৬১ ও সাইফউদ্দিনের ১৫ বলে ৫ ছক্কায় করা অপরাজিত ৩৯ রানের ঝোড়ো ইনিংসে ভর করে আবাহনী ৭ উইকেট হারিয়ে ২৮৯ রান সংগ্রহ করে। বল হাতে পারটেক্স স্পোর্টিং ক্লাবের জয়নুল ইসলাম ৩টি ও তাসামুল হক ২টি উইকেট নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*