Sobujbangla.com | সঙ্গীতে অ্যাওয়ার্ড দেবে আরটিভি’।
News Head

সঙ্গীতে অ্যাওয়ার্ড দেবে আরটিভি’।

  |  ১৮:৫৩, ডিসেম্বর ২৮, ২০১৯

আরটিভি প্রতি বছর ৮ এপ্রিল সঙ্গীতে অ্যাওয়ার্ড দেবে। শনিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আরটিভির নবম স্টার অ্যাওয়ার্ড ২০১৯ অনুষ্ঠানে এ কথা বলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।
মহান বিজয়ের মাসে আমরা নবম বারের মতো এই অনুষ্ঠানের আয়োজন করেছি। যারা টেলিভিশনের পর্দায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুষ্ঠান দেখেছেন সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি।
নবম আরটিভি স্টার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে তিনি আরও বলেন, এবার আমাদের অনুষ্ঠানে একটু পরিবর্তন এসেছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি ডিসেম্বরে ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ ও দেশপ্রেম ভিত্তিক নাটক, একঘণ্টার নাটক ও টেলিফিল্ম, ধারাবাহিক নাটকের বিভিন্ন ক্যাটাগরিতে শিল্পীদের সম্মাননা দেব। তবে সঙ্গীতে অ্যাওয়ার্ড দেবে এপ্রিল মাসের ৮ তারিখ। যা প্রতি বছর স্টার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দেওয়া হতো। পরবর্তীতে দেওয়ার কারণ আমাদের অনুষ্ঠান অনেক বড় হয়ে যায়, এজন্য অনেকেই অনুষ্ঠান দেখতে পারেন না। আপনাদের পরামর্শ নিয়ে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। আশা করি আপনারা একমত হবেন।
দর্শকদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের আন্তরিক সহযোগিতায় আমরা এই প্রতিযোগিতার বাজারে শক্তভাবে টিকে আছি। আমাদের সঙ্গে রয়েছেন শিল্পী-কলাকুশলী, বিজ্ঞাপনদাতা, ক্যাবল অপারেটর ও আমাদের নিবেদিত কর্মীবাহিনী। যাদের নিয়ে আরটিভি আজ মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে।
স্টার অ্যাওয়ার্ড নিয়ে তিনি বলেন, যে সকল শিল্পী-কলাকুশলী তাদের মেধা ও মনন নিয়ে আমাদের পর্দা আকর্ষণীয় করে রাখে তাদের কৃতজ্ঞতা জানাতে আমাদের এই আয়োজন। অ্যাওয়ার্ডের মাধ্যমে শিল্পী-কলাকুশলীদের সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় করার সুযোগ পাই। অ্যাওয়ার্ড যারা তুলে দিচ্ছেন, সম্মানিত বিচারকমণ্ডলী প্রায় মাস খানেক কষ্ট করে শিল্পীদের অভিনয় দেখে যাচাই-বাছাই করে মনোনয়ন দিয়েছেন। এছাড়া প্রতি বছরের মতো এবারও আমরা গুণী ব্যক্তিত্বকে আজীবন সম্মাননা দিয়েছি। এবার আমরা আজীবন সম্মাননা দিয়েছি বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব আতাউর রহমানকে। আমাদের এই ধারা অব্যাহত থাকবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ