Sobujbangla.com | রামোসই ডোবালেন রিয়ালকে
News Head

রামোসই ডোবালেন রিয়ালকে

  |  ১৫:৪৪, ফেব্রুয়ারি ১৭, ২০১৯

ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে হারল রিয়াল মাদ্রিদ, তাও পয়েন্ট টেবিলের নিচের দিকে থাকা জিরোনার বিপক্ষে। এ হারে লা লিগার পয়েন্ট টেবিলে তিনে নেমে গেল রিয়াল।
মৌসুমের শুরু থেকেই ছন্দহীন রিয়াল এদিনও হতাশ করেছে বার্নাব্যুর ৬৮ হাজার দর্শককে। যদিও প্রথম গোল করে এগিয়ে গিয়েছিল তারাই। ম্যাচের ২৫ মিনিটে ক্যাসিমিরোর গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায়। ম্যাচের প্রথম ৪৫ মিনিটে আধিপত্য ধরে রেখেই খেলেন ক্রুশ, বেঞ্জামা, অ্যাসানসিওরা। প্রথমার্ধে মনে হচ্ছিল, ঘরের মাঠে পূর্ণ তিন পয়েন্ট তুলে নিয়ে বার্সেলোনার সঙ্গে ব্যবধান কমিয়ে আসবে রিয়াল। কিন্তু দ্বিতীয়ার্ধে যে তাদের জন্য এমন নাটকীয়তা অপেক্ষা করছিল তা হয়তো কেউ চিন্তাও করেনি।
ম্যাচের ৬৫ মিনিটে অধিনায়ক সার্জিও রামোস ডি-বক্সের মধ্যে হ্যান্ডবল করলে কপাল খোলে জিরোনার। পেনাল্টি থেকে গোল করতে মোটেও ভুল করেননি ক্রিস্টিয়ান স্টুয়ানি। ম্যাচে সমতা আসার সঙ্গে সঙ্গে আক্রমণে ধার বাড়াতে অ্যাসানসিওকে তুলে নিয়ে নামানো হয় গ্যারেথ বেলকে। কিন্তু তাতে কাজের কাজ কিছুই হয়নি। অগত্যা ৭৫ মিনিটে বার্নাব্যুকে নিস্তব্ধ করে দেন পর্তু। গোল শোধরাতে মরিয়া রিয়ালের চোখে চোখ রেখেই শেষ পর্যন্ত লড়েছে জিরানো। ম্যাচে ফেরা তো হলই নো বরং শেষ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন রামোস। শেষ পর্যন্ত শূন্য হাতে ফিরে হয় রিয়ালকে।
২৪ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে নেমে গেছে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ৫৪ পয়েন্ট শীর্ষে থাকা বার্সার। আর অ্যাথলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৪৭।

এ বিভাগের অন্যান্য সংবাদ