Sobujbangla.com | বিএনপি আগুন সন্ত্রাস থেকে বের হতে পারেনি: কাদের
News Head

বিএনপি আগুন সন্ত্রাস থেকে বের হতে পারেনি: কাদের

  |  ১৫:২৭, নভেম্বর ১৬, ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আসন্ন জাতীয় নির্বাচন সামনে রেখে অতি সম্প্রতি করা আসনওয়ারী জরিপের ফলাফলে আওয়ামী লীগ তাদের প্রতিপক্ষ থেকে এগিয়ে আছে। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে একথা তিনি।
ওবায়দুল কাদের আরও বলেন, অতি সম্প্রতি করা আসনওয়ারী জরিপের ফলাফলে আওয়ামী লীগই এগিয়ে আছে। ছয় মাস আগেও যেসব আসনে আওয়ামী লীগ কিছুটা পিছিয়ে ছিল, সেগুলোতে এখন ভালো অবস্থানে এসেছে। জরিপে কেবল আওয়ামী লীগের অবস্থানই দেখা হয়নি, যারা বিরোধী পক্ষ, প্রতিদ্বন্দ্বী পক্ষ আছে, তাদের অবস্থানও দেখা হয়েছে। এতে আওয়ামী লীগ তার প্রতিপক্ষ থেকে এগিয়ে আছে।
তিনি আরও বলেন, ছয় মাস আগেও যেসব আসনে আওয়ামী লীগ কিছুটা পিছিয়ে ছিল, সেগুলোতে এখন ভালো অবস্থানে এসেছে। বিজয়ের মাস ডিসেম্বরে অনুষ্ঠেয় সাধারণ নির্বাচনে মুক্তিযুদ্ধে নেতৃত্ব দেওয়া দল আওয়ামী লীগেরই বিজয় হবে।
৩০ ডিসেম্বর ভোটের তারিখ নির্ধারণ করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। নিজ দলের প্রার্থীদের মনোনয়ন দেওয়ার লক্ষ্যে গত ৯ নভেম্বর থেকে টানা চার দিন মনোনয়ন ফরম বিক্রি করে আওয়ামী লীগ। চার দিনে বিক্রি হয়েছে চার হাজার ২৩টি মনোনয়ন ফরম।

এ বিভাগের অন্যান্য সংবাদ