Sobujbangla.com | মঙ্গলবারও মনোনয়নপত্র জমা নিবে আওয়ামী লীগ।
News Head

মঙ্গলবারও মনোনয়নপত্র জমা নিবে আওয়ামী লীগ।

  |  ২২:৪৭, নভেম্বর ১২, ২০১৮

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অীওয়ামী লীগের চার হাজার ২৩টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে। সোমবার সন্ধ্যায় ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ তথ্য জানান। মনোনয়ন গ্রহণকারী জাতীয় ওয়ান ডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার প্রতি সম্মান দেখিয়ে তার কাছ থেকে মনোনয়নের টাকা নেয়নি দলটি। এদিকে যারা মনোনয়নপত্র জমা দিতে আসতে পারেননি তাদের জন্য আগামীকাল মঙ্গলবারও দলের দফতর খোলা থাকবে বলে জানিয়েছেন তিনি। আগামীকালও মনোনয়নপত্র জমা নেওয়া হবে।
তিনি আরও বলেন, মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিতে আমাদের হাজার হাজার নেতাকর্মী সারাদেশ থেকে ঢাকায় এসেছেন। সে সময় রাস্তায় ট্রাফিক জ্যামের কারণে জনদুর্ভোগের সৃষ্টি হয়। চারদিনের জনদুর্ভোগের জন্য আমরা দুঃখ প্রকাশ করছি। অনিচ্ছাকৃত এই জনদুর্ভোগের জন্য আমরা দুঃখিত। আমরা ভবিষ্যতে চেষ্টা করবো এ ধরনের জনদুর্ভোগ আর যেন না হয়।
এদিকে যারা মনোনয়নপত্র জমা দিতে আসতে পারেননি তাদের জন্য আগামীকাল মঙ্গলবারও দলের দফতর খোলা থাকবে বলে জানিয়েছেন তিনি। আগামীকালও মনোনয়নপত্র জমা নেওয়া হবে। তিনি বলেন, ‘আমরা আশা করি, ২৮ নভেম্বরের দুই-তিনদিন আগে পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করতে পারবো।
তিনি আরও বলেন, এই চারদিন (মনোনয়নপত্র উত্তোলন ও জমা) এই এলাকায় ছিল উৎসবমুখর পরিবেশ। জনগণ এখন নির্বাচনমুখী। সুষ্ঠু পরিবেশে নির্বাচন হবে আশা করি। সব দলের অংশগ্রহণে নির্বাচন হোক এটা প্রধানমন্ত্রী চেয়েছেন। অল্প সময়ে প্রধানমন্ত্রী প্রতিটি রাজনৈতিক দলের সঙ্গে আলাপ করেছেন। তাদের দাবি অনুযায়ী, নির্বাচনের তফসিল পিছিয়েছে ইসি। আমরা চাই সব দল নির্বাচনে আসুক।

এ বিভাগের অন্যান্য সংবাদ