Sobujbangla.com | সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত জেলা প্রশাসক
News Head

সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত জেলা প্রশাসক

  |  ১৩:১১, অক্টোবর ১১, ২০১৮

সিলেটে কর্মরত সাংবাদিকদের সহযোগিতা চাইলেন সিলেটের নবাগত জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম।

বৃহষ্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে সিলেটে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এসহযোগিতা কামনা করেন।

মতবিনিময়কালে সিলেটের ১৯১তম জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম বলেন, জেলা প্রশাসক হিসেবে আমার এজেন্ডা সিলেটের জনগণের জন্য। সিলেটবাসীর পক্ষে জেলা প্রশাসক হিসেবে আমার সকল কর্মকাণ্ড পরিচালিত হবে। আমার কাজের মধ্যে ভুল হতে পারে আর হওয়াটাও স্বাভাবিক, কিন্তু ইচ্ছাকৃত ভুল করা যাবে না।

সাংবাদিকরা আমার কাছ থেকে শুধু তথ্য নেয়ার জন্য ফোন করবেন না, আমাকে তথ্য দেয়ার জন্যও ফোন করবেন জানিয়ে সম্প্রতি জাতীয় সংসদে পাস হওয়া ডিজিটাল নিরাপত্তা আইনের কারণে সাংবাদিকদের উদ্বেগ প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যারা হলুদ সাংবাদিকতা করবেন শুধুমাত্র তারাই এই আইনের কারণে ক্ষতিগ্রস্ত হবেন।

সকল বৈধ কাজের সাথে থাকবেন জানিয়ে অন্যায়ের বিরুদ্ধে অবস্থান নেয়ার প্রত্যয় ব্যক্ত করে সিলেটের উন্নয়নে অবদান রাখতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি।

অনুষ্ঠানের শুরুতে উপস্থিত গণমাধ্যম কর্মীরা সিলেটের বিভিন্ন সমস্যার বিষয় নবাগত জেলা প্রশাসকের কাছে তুলে ধরেন।

এসময় সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. নাসির উল্লাহ্‌, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে ছালিক রুমাইয়া উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন- সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস পুরকায়স্থ, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, ইমজার সভাপতি আশরাফুল কবির প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ