Sobujbangla.com | তুলে নিয়ে ধর্ষণ’, ছাত্রীকে বাড়ি দিতে এসে গ্রেপ্তার
News Head

তুলে নিয়ে ধর্ষণ’, ছাত্রীকে বাড়ি দিতে এসে গ্রেপ্তার

  |  ১৪:৫১, সেপ্টেম্বর ১৬, ২০১৮

বরগুনার আমতলী উপজেলায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রোববার সকালে স্কুলছাত্রীকে তাঁর বাড়ি পৌঁছে দিতে এলে ওই দুই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।
তাঁরা হলেন- মেহেদী হাসান লিটন (২৫) ও মো. মুন্না। মেহেদীর বাড়ি বাগেরহাট জেলায়। তিনি পটুয়াখালীর কলাপাড়ায় তাপবিদ্যুৎকেন্দ্রের শ্রমিক।
এ ঘটনায় দুপুরে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে আমতলী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে দুজনের বিরুদ্ধে মামলা করেছেন। পরে তাদের আদালতে পাঠানো হয়।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন বলেন, স্কুলছাত্রীকে জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে। তার স্বাস্থ্য পরীক্ষাও করানো হবে।
মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, ওই স্কুলছাত্রীর সঙ্গে মোবাইল ফোনে মেহেদী হাসানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ৩ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে ওই শিক্ষার্থী স্কুলে যাচ্ছিল। এ সময় মেহেদী হাসান ও তাঁর কয়েকজন বন্ধু মোটরসাইকেলে করে তাঁকে তুলে নিয়ে যান। এরপর কলাপাড়া উপজেলার একটি বাসায় আটকে রেখে তাকে ১৩ দিন ধরে ধর্ষণ করেন বলে মামলায় উল্লেখ করা হয়।
আজ সকাল সাড়ে ৭টার দিকে ওই শিক্ষার্থীকে আমতলী উপজেলার বাড়িতে পৌঁছে দিতে আসেন মেহেদী ও মুন্না। খবর পেয়ে উপপরিদর্শক (এসআই) মো. ফারুকের নেতৃত্বে পুলিশ ওই শিক্ষার্থীর বাড়ির সামনে থেকে দুজনকে আটক করেন। পরে তাঁদের মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ