Sobujbangla.com | বিএনপি নির্বাচনে না গেলে খালি মাঠে গোল দেয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী
News Head

বিএনপি নির্বাচনে না গেলে খালি মাঠে গোল দেয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী

  |  ১৪:১১, সেপ্টেম্বর ০৪, ২০১৮

বিএনপিকে উদ্দেশ্য করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, আগামী নির্বাচন নিয়ে কোন ফাউল খেলা খেলবেন না। যদি কোন ফাউল খেলা খেলেন তবে খেলার মাঠ থেকে লাল কার্ড দেখিয়ে রেফারি বের করে দেবে। নির্ধারিত সময়ে শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে। সে নির্বাচনে লড়াই করবো এবং আমরা জিতবো।

মঙ্গলবার দুপুরে মৌলভীবাজারের জুড়ী উপজেলায় ৫০ শয্যা বিশিষ্ট নবনির্মিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবন উদ্বোধন শেষে জাতীয় সংসদের হুইপ ও মৌলভীবাজার-১ আসনের সংসদ সদস্য মো. শাহাব উদ্দিন এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বিএনপিকে উদ্দেশ্য করে আরও বলেন, ‘সাহস থাকলে নির্বাচনে আসেন। নির্বাচনের মাঠ ছেড়ে যাবেন না। যথাসময়ে সুষ্ঠু নির্বাচন হবে। যদি নির্বাচনে না যান তবে প্রয়োজনে খালি মাঠে গোল দেয়া হবে। যদি জ্বালাও পোড়াও করেন তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ব্যবস্থা নেবে। আর অন্য কোনভাবে ক্ষমতায় যাবার দুঃস্বপ্নও দেখবেন না।’

স্বাস্থ্যমন্ত্রী জনসভায় উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, ‘বিগত নির্বাচনে শেখ হাসিনা ক্ষমতায় আসায় আপনারা উন্নয়ন পাচ্ছেন। এখন ভোটের মাধ্যমে তা ফেরত দেওয়ার পালা। গত দশ বছরে শেখ হাসিনা বাংলাদেশকে অনেক দিয়েছেন। শোককে বুকে ধারণ করে একাত্তরের ঘাতক দালালদের বিচার করেছেন। বিগত কোন সরকারই এদের বিচার করে নাই। এত কিছুর পরও বর্তমান প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন অব্যাহত রেখেছেন। যার ফলে দু’মুঠো ভাত খেয়ে মানুষ সুখে আছে। খাদ্যে প্রবৃদ্ধি বেড়েছে। মায়ের মমতা নিয়ে শেখ হাসিনা উন্নয়ন করে যাচ্ছেন। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। জনগণের দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে নতুন নতুন কমিউনিটি ক্লিনিক হচ্ছে। সে ধারাবাহিকতায় আরও ৭ হাজার ডাক্তার নিয়োগ হবে। জুড়ীতেও কমিউনিটি ক্লিনিক হবে। আমার মেয়াদকালীন সময়ে জুড়ী ও বড়লেখা হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন হল।’

এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে নাসিম বলেন, ‘এই মাসেই আপনাদের হাসপাতালে একটি অ্যাম্বুলেন্স দেয়া হবে। পাশাপাশি এ হাসপাতালে চিকিৎসক ও নতুন সরঞ্জাম দ্রুত সময়ে পৌঁছে যাবে। তাছাড়া মৌলভীবাজার জেলায় একটি মেডিকেল কলেজ স্থাপন করা হবে। তবে কিছু দাবি এখন পূরণ করবো না। নির্বাচনে জিতলে পূরণ করা হবে। তাই আপনারা হাত তুলে ওয়াদা করেন। এই সরকারকে আবারও ক্ষমতায় দেখতে চান।’

জনসভায় জেলা যুবলীগের সহসভাপতি জাহাঙ্গীর আলম ও জুড়ী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখরুল ইসলামের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য আব্দুল মতিন, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বাবুল কুমার সাহা, প্রধান নির্বাহী প্রকৌশলী ব্রিগেডিয়ার এম এ মুহিম, জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ ও সাধারণ সম্পাদক মিছবাউর রহমান, জুড়ী উপজেলা চেয়ারম্যান গোলশানা আরা মিলি, আওয়ামী লীগের সহসভাপতি বদরুল হোসেন, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. বিরেন্দ্র ভৌমিক, জুড়ী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মহি উদ্দিন প্রমুখ।

অন্যদিকে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী মোহাম্মদ নাসিম জেলার বড়লেখা উপজেলার ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালকে ৫০ শয্যায় উন্নীতকরণ ও নবনির্মিত ভবনেরও উদ্বোধন করেন।

এ সময় মৌলভীবাজার-১ আসনের সংসদ সদস্য মো. শাহাব উদ্দিন এমপি প্রমুখ উপস্থিত ছিলেন। পরে স্বাস্থ্যমন্ত্রী বিকেলে ঢাকার উদ্দেশ্যে জুড়ী ত্যাগ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ