Sobujbangla.com | নালিশ করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না : হানিফ
News Head

নালিশ করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না : হানিফ

  |  ১১:৪৩, আগস্ট ০৮, ২০১৮

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি এখন দেওলিয়া হয়ে গেছে, তাই তাদের রাজনীতি এখন নালিশ করা। এ দেশের সব ক্ষমতার মালিক জনগণ। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণ যাদের ভোট দেবে তারা ক্ষমতা আসবে। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। কে নির্বাচনে আসলো আর কে আসলো না তার জন্য নির্বাচন থেমে থাকবে না।
বুধবার সকালে কুষ্টিয়া জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে স্মার্ট পরিচয়পত্র বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
হানিফ বলেন, এতিমের টাকা মেরে খাওয়ায় খালেদা জিয়াকে সাজা দিয়েছে আদালত। একমাত্র আদালতই পারে তাকে মুক্তি দিতে। আন্দোলন ও বিদেশিদের কাছে নালিশ করে তাকে মুক্ত করা যাবে না।
তিনি আরও বলেন, শিক্ষার্থীদের শান্তিপূর্ণ আন্দোলন চলাকালে তাদের মধ্যে বিএনপি-জামায়াতের ক্যাডাররা ঢুকে শিক্ষার্থী ও সাংবাদিকদের ওপর হামলা চালিয়েছে। আমরা এ ঘটনার নিন্দা জানানোর পাশাপাশি তদন্ত করে বিচার দাবি করছি। সরকার ইতিমধ্যে শিক্ষার্থীদের অনেক দাবি মেনে নিয়েছে। বাস্তবায়ন শুরু হয়ে গেছে। সড়ক মৃত্যুর মিছিল যাতে কমে সেজন্য কঠোর আইন করা হয়েছে। আইনের প্রয়োগে শুরু হলেই দেশের সড়ক নিরাপদ হওয়ার পাশাপাশি দুর্ঘটনা অনেক কমে আসবে।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মো. জহির রায়হান, জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম, পৌর মেয়র আনোয়ার আলী, জেলা নির্বাচন কর্মকর্তা নওয়াবুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার সোহেল রহমান, এডিএম হাসান হাবিব, স্থাণীয় সরকারের উপ-পরিচালক মোস্তাক আহমেদ এবং স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন দফতরের কর্মকর্তারা।
এ সময় মাহবুবউল আলম হানিফ সাত সিনিয়র নাগরিকের হাতে স্মার্টকার্ড তুলে দিয়ে কার্যক্রমের উদ্বোধন করেন। ৯ আগস্ট থেকে ৫ নভেম্বর পর্যন্ত এ কার্ড বিতরণ কার্যক্রম চলবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ