Sobujbangla.com | মাসে রাজধানীতে কমবেশি ২০ খুন।
News Head

মাসে রাজধানীতে কমবেশি ২০ খুন।

  |  ১৯:২০, ফেব্রুয়ারি ১৫, ২০২১

রাজধানীতে ছিনতাই, দ্বন্দ্বসহ বিভিন্ন কারণে প্রতি মাসে কমবেশি ২০ জন মানুষ খুন হয়। এরমধ্যে ফের কিশোর গ্যাংয়ের উৎপাত বেড়েছে। প্রতিটি হত্যাকাণ্ডের সঙ্গে যারা জড়িত তাদেরকে গ্রেপ্তার করছে পুলিশ। ঢাকাসহ সারা দেশের শৃঙ্খলা ফেরাতে পুলিশ সার্বক্ষণিক তৎপর রয়েছে জানিয়েছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।
সোমবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিবির যুগ্ম কমিশনার মো. মাহবুব আলম বলেন, ঢাকায় প্রতি মাসে ১৫-২০টি খুন হয়। সম্প্রতি কদমতলী ও মুগদায় এমন দুটি খুনের ঘটনায় পুলিশ ১৪ জনকে গ্রেপ্তার করে। মুগদার মান্ডায় হত্যাকাণ্ডে সম্পৃক্ততার অভিযোগে যারা গ্রেপ্তার হয়েছে, তারা কিশোর। ‘সালাম’ না দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষ দ্বন্দ্বে জড়ায় এবং হাসান নামের একজন খুন হয়।
সাতজনকে আসামি করে মামলা হয়েছিল। তাদের ছয়জন গ্রেপ্তার হয়েছে। এর বাইরে সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে হত্যাকাণ্ডে সম্পৃক্ত আরেকজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় আরও কয়েকজনকে খুঁজছে পুলিশ।
যুগ্ম কমিশনার মো. মাহবুব আলম বলেন, করোনার সময়ে কিশোর গ্যাং খুব একটা দেখা যায়নি, ফের তাদের উৎপাত বেড়েছে। পুলিশকে মাদক ও কিশোর গ্যাংয়ের ব্যাপারে সজাগ থাকতে বলা হয়েছে। তিনি আরও বলেন, মূলত এই কিশোরেরা নিম্নবিত্ত পরিবারের সদস্য।

এ বিভাগের অন্যান্য সংবাদ