Sobujbangla.com | পৌরসভা নির্বাচনের ফলাফল ছিনিয়ে নিচ্ছে সরকার: ফখরুল।
News Head

পৌরসভা নির্বাচনের ফলাফল ছিনিয়ে নিচ্ছে সরকার: ফখরুল।

  |  ১৯:৫১, জানুয়ারি ১৫, ২০২১

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, সুপরিকল্পিতভাবে গণতন্ত্রকে ধ্বংস করা হচ্ছে। জাতীয় নির্বাচনের মতো পৌরসভা নির্বাচনের ফলাফলও সরকার জোর করে নিজেদের পক্ষে নেয়ার চেষ্টা করছে বলেও অভিযোগ করেছেন তিনি।
শুক্রবার সকালে ঠাকুরগাঁও শহর নিজের বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, ‘রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে জাতীয় সংসদ নির্বাচনের মতো পৌরসভা নির্বাচনে ভোট ডাকাতি করে নিয়ে যাচ্ছে সরকার। সিরাজগঞ্জ ও উল্লাপাড়ায় বিএনপির শীর্ষ নেতা কর্মীদের বিরুদ্ধে এখনও মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে।’ এই ভয়ংকর এই আত্মহননের পথ থেকে সরকারকে বেরিয়ে আসার আহবান জানিয়েছেন তিনি। সেইসাথে, সরকারের পদত্যাগ দাবিতে জনগণের গণঐক্যেরও আহবান জানিয়েছেন।
বিএনপি মহাসচিবের অভিযোগ, এ সরকার মেগা লুটপাট করছে। করোনা ভ্যাকসিন নিয়েও সরকারের লুটপাটের চিত্র তুলে ধরে বেসরকারি খাতে এটি আনার কড়া সমালোচনা করেছেন তিনি। ‘সরকারের উন্নয়ন, জনকল্যাণকর কর্মকাণ্ডকে প্রশ্নবিদ্ধ করা বিএনপির কাজ’ আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের এমন প্রশ্নের জবাবও দিয়েছেন মির্জা ফখরুল। বলেছেন, ওবায়দুল কাদেরের আপন ভাই এই প্রশ্নের উত্তর দিয়েছেন। সরকারকে চেহারা দেখতে আয়নার সামনে দাঁড়ানোর পরামর্শ দিয়েছেন বিএনপি মহাসচিব।

এ বিভাগের অন্যান্য সংবাদ