Sobujbangla.com | কাল থেকে পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশনে ধর্মঘট।
News Head

কাল থেকে পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশনে ধর্মঘট।

  |  ১৯:৩৭, ডিসেম্বর ২৬, ২০২০

সিলেটে সিএনজি অটোরকিশা ও পাথর কোয়ারী খুলে দেওয়ার দাবিতে পরিবহন ধর্মঘটের পর আগামীকাল থেকে ৬ দফা দাবিতে ধর্মঘটে যাচ্ছে পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশনগুলো।
নিম্নমানের পেট্রোল সরবরাহ বন্ধ, প্রত্যেক ডিপোতে জ্বালানী তেলের টেস্টিং ল্যাব স্থাপন, পেট্রোল পাম্পে সরকারী সংস্থার হয়রানি বন্ধসহ ৬ দফা দাবিতে আগামীকাল রোববার থেকে সিলেটে অনির্দিষ্টকালের ধর্মঘট পালন করবে পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশনগুলো।
কর্মসূচি সফলে শুক্রবার বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স, ডিস্টিবিউটর্স, এজেন্টস এন্ড পেট্রোল পাম্প অনার্স এসোসিয়েশন, বাংলাদেশ ট্যাংকলরী অনার্স এসোসিয়েশন এবং বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
তাদের দাবিগুলোর মধ্যে রয়েছে, জ্বালানী তেল বিপণন কোম্পানির নিম্নমানের পেট্রোল সরবরাহ বন্ধ করা এবং পূর্বের ন্যায় সিলেট গ্যাস ফিল্ডের উন্নত মানের পেট্রোল সরবরাহ, জ্বালানী তেলের মান নিয়ন্ত্রণ করার জন্য সিলেটের প্রত্যেক ডিপোতে জ্বালানী তেল টেস্টিং ল্যাব স্থাপন, বিভিন্ন সরকারী সংস্থার অন্যায় ও উদ্দেশ্যমূলক হয়রানীমূলক আচরণ বন্ধ, পেট্রোল পাম্পে অভিযান পরিচালনাকালে এসোসিয়েশনের প্রতিনিধি ও তেল বিপণন কোম্পানির প্রতিনিধির উপস্থিতি নিশ্চিত করা, লাইসেন্স সমূহ নবায়ন সহজিকরণ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তা আমিরুল ইসলাম মাসুদকে অবিলম্বে সিলেট থেকে প্রত্যাহার। সভায় বক্তারা দাবি না মানলে আগামীকাল রোববার থেকে সিলেটে পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশন গুলো ধর্মঘটে যাবে বলে জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ