Sobujbangla.com | নৌকা বাঙালীর মুক্তির পথ : কামরান
News Head

নৌকা বাঙালীর মুক্তির পথ : কামরান

  |  ১৮:৪০, ডিসেম্বর ২৬, ২০১৮

সিলেট-১ আসনে সংসদ সদস্য প্রার্থী ড. একে আব্দুল মোমেনের সমর্থনে সিলেটে নৌকার পক্ষে সাংস্কৃতিক অভিযাত্রা বের করা হয়েছে।
বুধবার বিকেল ২টায় রেজিষ্টারি মাঠে আয়োজিত অনুষ্ঠানে সাংস্কৃতিক অভিযাত্রাটির শুভ উদ্বোধন করেন সংসদ সদস্য প্রার্থী ড. একে আব্দুল মোমেন।
পরে শোভাযাত্রাটি সিলেট সদর উপজেলা সহ নগরীর বিভিন্ন প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে। সাংস্কৃতিক শোভাযাত্রা বিভিন্ন পয়েন্টে সাংস্কৃতিক নেতৃবৃন্দ জনগণকে উন্নয়ন অভিযাত্রায় অংশ নিতে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।
সম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্তের পরিচালনায় প্রধান অতিথি বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, সকল অপশক্তির বিরোদ্ধে নৌকা বাঙালীর মুক্তির পথ।
তিনি দেশবিরোধী যে কোন অপতৎপরতা ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করতে জনগণকে সতর্ক থাকতে বলেন এবং সকল সংকট এবং অগ্রযাত্রায় সাংস্কৃতিক কর্মীদের পাশের থাকার আহবান জানান।
তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে ‘সোনার বাংলা’য় পরিণত করার যে স্বপ্ন দেখেছিলেন। তাঁর সেই স্বপ্ন পূরণে বর্তমান সরকার একটি তথ্য-প্রযুক্তি নির্ভর সুখী-সমৃদ্ধ দেশ গঠনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীককে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
শোভাযাত্রায় উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক ব্যক্তিত্ব ভবতোষ রায় বর্মন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব কণ্ঠসৈনিক হিমাংশু বিশ্বাস, বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আল আজাদ, সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি মিশফাক আহমদ মিশু, সাংস্কৃতিক সংগঠক বাবুল আহমদ, আফজাল হোসেন, আবু বকর আল আমিন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এনামুল মনির, আশোতোষ ভৌমিক বিমল, শক্তিব্রত হাওলাদার মানু, বেলাল আহমদ, মহানগর মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও গীতিকার আজহার উদ্দিন জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, যুবনেতা বিধান পাল, ছাত্রনেতা রকি দেব, মদন মোহন কলেজ লীগ সভাপতি এ. কে এম মাহমুদুল হাসান সানি প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ