Sobujbangla.com | ওসমানী বিমানবন্দরে ২ কোটি টাকার স্বর্ণসহ চোরাচালানী আটক
News Head
 ফ্যাসিবাদী সরকার শক্তি পুরো জাতির ওপর চেপে বসে আছে: মির্জা ফখরুল। চিপস দিয়ে অপহরণ করে, পাঁচ বছরের বোনের তথ্যে মিলল বিক্রি হওয়া ছোট ভাই। ইন্টার্ন চিকিৎসকদের, আশ্বাসে আন্দোলন বন্ধ, স্বাস্থ্যমন্ত্রীর। যত জঙ্গি গ্রেপ্তার করেছি, তার মধ্যে একজনও মাদরাসার ছাত্র নন, স্বরাষ্ট্রমন্ত্রী বলেন। সিলেট নগরীতে অবশেষে সচল হলো ‘অচল’ ১১০ সিসি ক্যামেরা,। সর্বজনীন পেনশন স্কীম কার্যক্রমের উদ্বোধন, সিলেটে। সার্বজনীন পেনশন স্কিম সেবা কার্যক্রম অবহিতকরণ সভা। তদন্ত কমিটি অবন্তিকার মায়ের সঙ্গে কথা বলেছে,। রমজান মাসে ভাজা-পোড়া বেশী খাওয়ার,কারনে হাসপাতাল গুলোতে বাড়ছে ডায়রিয়া রোগীর সংখ্যা,। কলেজের পুকুরে ডুবে এক কলেজশিক্ষার্থীর মৃত্যু হয়েছে,।

ওসমানী বিমানবন্দরে ২ কোটি টাকার স্বর্ণসহ চোরাচালানী আটক

  |  ১৫:২৭, সেপ্টেম্বর ১৯, ২০১৮

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রায় ২ কোটি টাকার স্বর্ণসহ এক চোরাচালানীকে আটক করা হয়েছে।

আটক বিমান যাত্রীর নাম মো. জাহিদ মিয়া। তিনি সিলেট নগরের বশেখঘাট কলাপাড়া এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে।

বুধবার সকাল পৌনে ৭টায় বাংলাদেশ বিমানের BG-228 ফ্লাইটে আবুধাবি থেকে আসা বিমানে তল্লাশি করে বিমানের 10/A নম্বর সিটের ভেতর থেকে ৪০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন ৪ কেজি ৬৪০ গ্রাম।

ওসমানী বিমানবন্দরের আর্ম পুলিশের অতিরিক্ত এসপি জয়নাল আবেদীন জানান, বাংলাদেশ বিমানের BG-228 বিমান ফ্লাইট আবুধাবি থেকে সকাল ৬টা ৪৩ মিনিটে ওসমানী আন্তর্জাতিক ববিমানবন্দরে অবতরণ করে। ওই ফ্লাইটে চোরাচালান আছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এপিবিএন পুলিশ পরিদর্শক (সঃ) মো. কোহিনূর আহমদ ও এএসআই (নিরস্ত্র) খালেদ মিয়ার নেতৃত্বে বিমানে তল্লাশি করে ৪০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি ৯৮ লাখ, ৯০ হাজার টাকা।

তিনি আরও জানান, জব্দকৃত স্বর্ণের বারগুলো কাস্টমসের বিমানবন্দর শাখায় জমা দেয়া হয়েছে। আটক যাত্রীর পাসপোর্ট ও টিকিট পর্যালোচনা করে দেখা গেছে তিনি নির্ধারিত সিট নং 10/A এর পরিবর্তে 10/C সিটে বসেছিলেন এবং তিনি বিগত এক মাসের মধ্যে কয়েকবার বিদেশ থেকে আসা-যাওয়া করেন। স্বর্ণ জব্দের পর জাহিদ কৌশলে বিমানবন্দরের ভেতর থেকে বের হতে চেষ্টা করেছিলেন। কিন্তু দায়িত্বরত পুলিশ এবং কাস্টমসের লোকদের চেষ্টায় তাকে আটক করা হয়।

এ ঘটনায় বিমান বন্দর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এ বিভাগের অন্যান্য সংবাদ