Sobujbangla.com | ওসমানীর জন্মশতবার্ষিকী উদযাপন কমিটি সাইকেল র‌্যালী
News Head

ওসমানীর জন্মশতবার্ষিকী উদযাপন কমিটি সাইকেল র‌্যালী

  |  ১৬:৩২, সেপ্টেম্বর ১৪, ২০১৮

মুক্তিযুদ্ধের কমান্ডার ইন চীফ,বঙ্গবীর জেনারেল এমএজি ওসমানীর জন্মশতবার্ষিকী উদযাপন কমিটি আয়োজিত ৩ মাস ব্যাপী কর্মসূচির অংশ হিসাবে শুক্রবার বর্ণাঢ্য সাইকেল র‌্যালী বের করে। নগরীর ক্ব্রীনব্রীজ এলাকা থেকে র‌্যালিটী বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। .
র‌্যালীর উদ্বাধন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)’র ডেপুটি কমিশনার ফয়সাল মাহমুদ।

নগরীর কীন ব্রীজের পার্শ্ববর্তী প্রাচীন ঐতিহ্যর নিদর্শন আলী আমজাদের ঘড়িঘর সংলগ্ন চত্বরে এ উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ‘বঙ্গবীর ওসমানী জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ’-এর কেন্দ্রীয় সদস্য-সচিব ও প্রধান সমন্বয়ক, ওসমানী গবেষক এবং দৈনিক সিলেট সংলাপ সম্পাদক মুহাম্মদ ফয়জুর রহমান।
উদযাপন পরিষদের যুগ্ম সদস্য-সচিব আবু তালেব মুরাদের সঞ্চালনায় উদ্বোধনী সমাবেশে উদযাপন পরিষদের কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সাইকেল র্ালিটি ঘড়িঘর চত্বর থেকে শুরু হয়ে শেখঘাট-লামাবাজার-রিকাবীবাজার-চৌহাট্টা পয়েন্ট হয়ে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।
বঙ্গবীর ওসমানীর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত এ বর্ণাঢ্য রালি সহযোগিতার করেছেন কে,এ,সি কম্পোজিট নীট ইন্ডাস্ট্রিজ লিঃ এর কর্ণধার,বিশিষ্ট শিল্পপতি কে, আলম চৌধুরী, সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর হায়াতুল ইসলাম আকঞ্জি, বন্ধু লাইব্রেরী এন্ড পাবলিকেশন এবং সিলেট সাইক্লিং কমিউনিটি।

এ বিভাগের অন্যান্য সংবাদ