Sobujbangla.com | ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে আফতাবনগরে এক কিশোর খুন।
News Head
 ফ্যাসিবাদী সরকার শক্তি পুরো জাতির ওপর চেপে বসে আছে: মির্জা ফখরুল। চিপস দিয়ে অপহরণ করে, পাঁচ বছরের বোনের তথ্যে মিলল বিক্রি হওয়া ছোট ভাই। ইন্টার্ন চিকিৎসকদের, আশ্বাসে আন্দোলন বন্ধ, স্বাস্থ্যমন্ত্রীর। যত জঙ্গি গ্রেপ্তার করেছি, তার মধ্যে একজনও মাদরাসার ছাত্র নন, স্বরাষ্ট্রমন্ত্রী বলেন। সিলেট নগরীতে অবশেষে সচল হলো ‘অচল’ ১১০ সিসি ক্যামেরা,। সর্বজনীন পেনশন স্কীম কার্যক্রমের উদ্বোধন, সিলেটে। সার্বজনীন পেনশন স্কিম সেবা কার্যক্রম অবহিতকরণ সভা। তদন্ত কমিটি অবন্তিকার মায়ের সঙ্গে কথা বলেছে,। রমজান মাসে ভাজা-পোড়া বেশী খাওয়ার,কারনে হাসপাতাল গুলোতে বাড়ছে ডায়রিয়া রোগীর সংখ্যা,। কলেজের পুকুরে ডুবে এক কলেজশিক্ষার্থীর মৃত্যু হয়েছে,।

ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে আফতাবনগরে এক কিশোর খুন।

  |  ১৮:৫৬, ফেব্রুয়ারি ২৬, ২০২১

আবারও কিশোর গ্যাং। এলাকায় আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে এবার রাজধানীর আফতাব নগরে প্রাণ গেলো কাজল গাজী নামের এক কিশোরের। সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে বাক-বিতন্ডার এক পর্যায় হত্যা করা হয় তাকে। গুরুতর আহত বেশ ক’জনকে ভর্তি করা হয় হাসপাতালে। এই ঘটনায় বাড্ডা থানার মামলায় গ্রেপ্তার করা হয়েছে ছয় জনকে।
গেলো ২২ ফেব্রুয়ারি আফতার নগরের কে ব্লকের বটতলা এলাকায় কথা কাটাকাটির এক পর্যায়ে দ্বন্দ্বে জড়ায় কিশোরদের দুটি পক্ষ। এসময় তা মিটে গেলেও ফেসবুকের স্ট্যাটাস ঘিরে সন্ধায় চায়ের দোকানে ফের সংঘাতে জড়ায় তারা। এসময় গ্যাং স্টার গ্রুপের প্রধান ইমন রাব্বি, সাগর পাপ্পুসহ অনেকেই কাজলসহ তার বন্ধুদের ওপড় চড়াও হয়। রড় দিয়ে মাথায় আঘাত করে কাজলকে। গুরুতর আহত অবস্থায় চার পাঁচ জনকে হাসপাতালে ভর্তি কার হয়। পরে শুক্রবার সকালে মারা যায় কাজল গাজী।
এলাকাবাসীর অভিযোগ এই কিশোররা এলাকায় চাঁদাবাজিতে জড়িত ছিলো। বেশ কয়েকবার থানাতেও অভিযোগ দিয়েছেন তারা।
পুলিশ বলছে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মূল দ্বন্দ্বের সূত্রপাত। পরে তা গড়িয়েছে এতোদূর। এ ঘটনায় হত্যা মামলা দায়ের কার হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে ছয়জনকে।
নিহত কাজল গাজী গুলশান কমার্স কলেজের প্রথম বর্ষের ছাত্র।

এ বিভাগের অন্যান্য সংবাদ