Sobujbangla.com | স্বামীর লাথিতে চার মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীর সন্তান প্রসব।
News Head

স্বামীর লাথিতে চার মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীর সন্তান প্রসব।

  |  ১৯:৫৫, ফেব্রুয়ারি ০৮, ২০২১

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পরকীয়া সম্পর্কে বাঁধা দেয়ায় স্ত্রীর পেটে লাথি মেরে গর্ভপাত ঘটানোর অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এই ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ইয়াসমিন (২৪) নামের ওই আহত প্রসূতি নারীকে।
সোমবার (৮ ফেব্রুয়ারি) উপজেলার দুপ্তারা ইউনিয়নের নতুন বান্টি গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে। অভিযুক্ত স্বামী আজিজুল হক একই গ্রামের আব্দুল্লাহর ছেলে।
আহত ইয়াসমিনের ভাই হোসেন জানান, পারিবারিক সম্মতিতে উপজেলার পাচঁরুখী গ্রামের কুদ্দুসের মেয়ে ইয়াসমিনের বিয়ে হয় আজিজুলের সঙ্গে। তাদের সংসারে ৩ সন্তান রয়েছে। তবে স্বামী আজিজুল একাধিক মেয়ের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়লে বার বার বাঁধা দিয়েও স্বামীকে ফিরিয়ে আনতে পারেননি ইয়াসমিন। এই নিয়ে একাধিক বার মারও খেতে হয়েছে স্বামীর হাতে। একই কারণে সোমবার দুপুরে ঝগড়া শুরু হয় দুজনের। এক পর্যায়ে ইয়াসমিনকে মারধর শুরু করেন আজিজ। ৪ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীর পেটে লাথি মারে সে। এতে ইয়াসমিনের গর্ভপাত ঘটে। এ অবস্থায় তার চিৎকারে আশপাশের লোকজন মুমূর্ষু অবস্থায় ইয়াসমিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে যায় স্বজনরা। পরে অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘অন্তঃসত্ত্বা নারীকে নির্যাতনের খবর পেয়েছি। আমরা খোঁজ নিচ্ছি। অভিযোগের ভিত্তিতে তার স্বামীর ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ