শাবি ছাত্রীর মেসের তালা ভেঙ্গে ঢোকার চেষ্টা, যুবক আটক।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের মেসের রুমে তালা ভেঙ্গে ঢোকার চেষ্টাকালে এক বহিরাগত যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। অভিযুক্ত সাজ্জাদ হোসেন মঞ্জু নগরীর কালীবাড়ি এলাকার বাসিন্দা।
বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন ইনায়া মেনশনের চারতলার ফ্ল্যাটের মূল গেটের দরজা ভেঙ্গে করিডোরে প্রবেশ করে এক বহিরাগত যুবক। এসময় দুইটি ফ্ল্যাটের তালা ভাঙ্গার চেষ্টা করেন তিনি। তালা ভাঙ্গার চেষ্টাকালে ফ্ল্যাটে থাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী বাইরে বেড়িয়ে আসেন।
এসময় ছাত্রীকে দেখে সাজ্জাদ তাকে হুমকি, গালিগালাজ দেয়াসহ শ্লীলতাহানির চেষ্টা করে। ঘটনার সময় ভিক্টিমসহ ঐ মেসের ছাত্রীরা নিচে নেমে চিৎকার দিয়ে মানুষ জড়ো করে। পরে এই যুবককে আটক করে গণপিটুনি দিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টোরিয়াল বডির উপস্থিতিতে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।
বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল বলেন, বহিরাগত যুবকটিকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া আমরা ঐ ভবনের নিচে বিশ্ববিদ্যালয়ের একজন গার্ড মোতায়েন করেছি এবং মালিক পক্ষ ঐ বাসার নিচে সিসিটিভি ক্যামেরা স্থাপন করবেন বলে আমাদেরকে জানিয়েছেন।
জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান বলেন, এব্যাপারে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও মালিকপক্ষ কেউ মামলা করতে রাজি হন নি। পুলিশ এ বিষয়ে মামলা দায়েরপূর্বক ওই যুবককে কোর্টে চালান করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*