Sobujbangla.com | সিলেটে আনসার সদস্যদের মাঝে বাইসাইকেল বিতরণ।
News Head

সিলেটে আনসার সদস্যদের মাঝে বাইসাইকেল বিতরণ।

  |  ১৯:৫৪, জানুয়ারি ১৯, ২০২১

সিলেট জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা আনসার কমান্ডার ও ইউনিয়ন দলনেতাদের মাঝে ৩৪টি বাইসাইকেল ও সাধারণ আনসারদের মাঝে ৫’শ সেট পোশাক বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সিলেট নগরীর আখালিয়াস্থ জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয়ের মাঠে বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট রেঞ্জের আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রেঞ্জ পরিচালক মো. রফিকুল ইসলাম বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে তৃণমূল পর্যায়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের স্বাস্থ্য বিধি মেনে মানবসেবার কার্যক্রম দায়িত্বশীল ভূমিকা পালন করার আহ্বান জানান।
বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে সিলেট জেলা কমান্ডান্ট এনামুল খাঁন, সার্কেল অ্যাডজুটান্ট ও উপজেলা পর্যায়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মকর্তা কর্মচারী এসময় উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গঠনে জনগণের কল্যাণে সমাজের উন্নয়নে গ্রাম অঞ্চলের মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, চুরি, ডাকাতি, যৌতুক, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী নির্যাতনসহ সামাজিক অবক্ষয় রোধমূলক কর্মকান্ড, আর্থ সামাজিক উন্নয়ন কার্যক্রমে গতিশীল আনায়নের লক্ষ্যে সিলেট জেলার বিভিন্ন উপজেলা,ইউনিয়ন আনসার কমান্ডার ও ইউনিয়ন, ওয়ার্ড দলনেতাদের মধ্যে বাইসাইকেল ও জেলার বিভিন্ন ক্যাম্প সংস্থার অঙ্গীভূত সাধারণ আনসারদের মাঝে ৫’শ সেট পোশাক বিতরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ