Sobujbangla.com | অর্থ সম্পদই জীবনের সব কিছু নয়, শিক্ষা দিয়েছে করোনা: প্রধানমন্ত্রী
News Head
 তদন্ত কমিটি অবন্তিকার মায়ের সঙ্গে কথা বলেছে,। রমজান মাসে ভাজা-পোড়া বেশী খাওয়ার,কারনে হাসপাতাল গুলোতে বাড়ছে ডায়রিয়া রোগীর সংখ্যা,। কলেজের পুকুরে ডুবে এক কলেজশিক্ষার্থীর মৃত্যু হয়েছে,। ইমরান খান৷ বলেছেন,শাহবাজ শরিফ সরকারের মেয়াদ চার থেকে পাঁচ মাস:। উপজেলা ভোটের তারিখ ঘোষণা, প্রথমে ১৫২টি। দোয়ারাবাজারে রাস্তার কাজের উদ্বোধন। আরিফুল হক চৌধুরী বলেন: রাজনীতিতে হতাশা ও শেষ বলে কিছু নেই। রোহিঙ্গাদের জন্য তহবিল বাড়াতে ইউএনডিপির প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর। খালেদার দণ্ড স্থগিতের আবেদন, আইন মন্ত্রণালয়। দলিল লেখকদের কর্মবিরতি, সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ,।

অর্থ সম্পদই জীবনের সব কিছু নয়, শিক্ষা দিয়েছে করোনা: প্রধানমন্ত্রী

  |  ১৮:২৭, নভেম্বর ১৯, ২০২০

করোনা ভাইরাস মানুষকে শিক্ষা দিয়েছে, শুধু অর্থ সম্পদ দিয়ে কিছু হয় না। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের সভাপতিমণ্ডলীর সভায় ভিডিও কনফারেন্সিংয়ে এ কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জানান, করোনার টিকা আবিষ্কার হলে, দেশের জনগণ দ্রুত যেন তা পায়, সে লক্ষ্যে কাজ করছে সরকার।

বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের সভাপতি মণ্ডলির সভায় অনলাইনে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলকে সাংগঠনিকভাবে আরো শক্তিশালী করার ওপর জোর দেন তিনি।
মহামারিতে বিশ্ব স্থবির হয়ে পড়লেও, দেশের অর্থনীতি স্থির রাখতে সরকার কাজ করে যাচ্ছে বলে জানান তিনি। প্রতিশ্রুতি দেন টিকা আবিস্কারের সাথে সাথে বাংলাদেশে আসার।
সবাইকে মহামারি করোনা মোকাবেলায় একসাথে কাজ করার আহবান জানান শেখ হাসিনা।
সভায় প্রধানমন্ত্রী বলেন, বিএনপি জনগণের জন্য রাজনীতি করলে, একসাথে এতগুলো বাসে আগুন দিতো না।
আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের সম্মেলন শিগগিরই করার নির্দেশও দেন তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ