Sobujbangla.com | সিলেকশনে হচ্ছে জেলা ক্রীড়া সংস্থার কমিটি।
News Head
 তদন্ত কমিটি অবন্তিকার মায়ের সঙ্গে কথা বলেছে,। রমজান মাসে ভাজা-পোড়া বেশী খাওয়ার,কারনে হাসপাতাল গুলোতে বাড়ছে ডায়রিয়া রোগীর সংখ্যা,। কলেজের পুকুরে ডুবে এক কলেজশিক্ষার্থীর মৃত্যু হয়েছে,। ইমরান খান৷ বলেছেন,শাহবাজ শরিফ সরকারের মেয়াদ চার থেকে পাঁচ মাস:। উপজেলা ভোটের তারিখ ঘোষণা, প্রথমে ১৫২টি। দোয়ারাবাজারে রাস্তার কাজের উদ্বোধন। আরিফুল হক চৌধুরী বলেন: রাজনীতিতে হতাশা ও শেষ বলে কিছু নেই। রোহিঙ্গাদের জন্য তহবিল বাড়াতে ইউএনডিপির প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর। খালেদার দণ্ড স্থগিতের আবেদন, আইন মন্ত্রণালয়। দলিল লেখকদের কর্মবিরতি, সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ,।

সিলেকশনে হচ্ছে জেলা ক্রীড়া সংস্থার কমিটি।

  |  ১৭:৪৪, নভেম্বর ১৯, ২০২০

সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির নির্বাচনের জন্য আর ভোটগ্রহণের প্রেয়াজন পড়ছে না।নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মাহি উদ্দিন সেলিমকে সাধারণ সম্পাদক করে একটি মাত্র প্যানেল মনোনয়নপত্র জমা দিয়েছে। ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায়ই নির্বাচিত হতে যাচ্ছে এই প্যনেল। এতে মাহিউদ্দিন সেলিমের আবারও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হওয়া অনেকটাই নিশ্চিত হয়ে গেছে।
বৃহস্পতিবার বিকেল ৫টা পর্যন্ত নির্ধারিত সময়ে সকলপদে একক প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। বাছাইয়ে মনোনয়নপত্র বৈধ হলে দাখিলকৃত সব প্রার্থীরাই বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হবেন।সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন কমিশনার মো. আসলাম উদ্দিন এই প্যানেলর মনোয়নপত্র গ্রহণ করেন।
প্যানলে সহ সভপতি পদে প্রার্থী হয়েছেন হাজী এম এ ছাত্তার, আফজাল রশীদ চৌধুরী, মঈন উদ্দিন আহমদ ও ফেরদৌস চৌধুরী রুহেল। সাধারণ সম্পাদক প্রার্থী মাহিউদ্দিন আহমদ সেলিম। অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে গোলাম জাবির চৌধুরী জাবু এবং যুগ্ম সম্পাদক পদে আব্দুল মালিক রাজা ও হানিফ আলম চৌধুরী প্রার্থী হয়েছেন। আর কোষাধ্যক্ষ পদে আছেন সাহিদ আহমদ জুয়েল।
এছাড়া নির্বাহী সদস্য প্রার্থী হয়েছেন শফিউল আলম চৌধুরী নাদেল, জুনেদ আহমদ, শমশের জামাল, আব্দুর রকিব, রেজওয়ান আহমদ, দীপাল কুমার সিংহ, সৈয়দ তাকরিমুল হাদী ক্বাবী, আবু আনাম মিরাজ জাকির, সমর চৌধুরী, নূরে আলম খোকন, মাহমুদ হোসেন শাহীন, হাজী মিলাদ আহমদ, ফাহিম মুর্শেদ চৌধুরী বাবু, রাজ্জাক আহমদ, মোস্তাক আহমদ পলাশ, মারিয়ান চৌধুরী মাম্মী ও হাসিনা মহিউদ্দিন।
জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন কমিশনার মো. আসলাম উদ্দিন বলেন, মনোনয়নপত্র জমাদানের শেষদিনে একটি প্যানেল মনোনয়ন জমা দিয়েছে। এখন এই প্যাণেলের প্রার্থীদের মনোনয়নপত্র যাছাই-বাছাই করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ