Sobujbangla.com | পুলিশি নির্যাতনে রায়হানের মৃত্যুর প্রতিবাদে উত্তাল সিলেট শহরের কোর্ট পয়েন্ট এলাকা।
News Head
 তদন্ত কমিটি অবন্তিকার মায়ের সঙ্গে কথা বলেছে,। রমজান মাসে ভাজা-পোড়া বেশী খাওয়ার,কারনে হাসপাতাল গুলোতে বাড়ছে ডায়রিয়া রোগীর সংখ্যা,। কলেজের পুকুরে ডুবে এক কলেজশিক্ষার্থীর মৃত্যু হয়েছে,। ইমরান খান৷ বলেছেন,শাহবাজ শরিফ সরকারের মেয়াদ চার থেকে পাঁচ মাস:। উপজেলা ভোটের তারিখ ঘোষণা, প্রথমে ১৫২টি। দোয়ারাবাজারে রাস্তার কাজের উদ্বোধন। আরিফুল হক চৌধুরী বলেন: রাজনীতিতে হতাশা ও শেষ বলে কিছু নেই। রোহিঙ্গাদের জন্য তহবিল বাড়াতে ইউএনডিপির প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর। খালেদার দণ্ড স্থগিতের আবেদন, আইন মন্ত্রণালয়। দলিল লেখকদের কর্মবিরতি, সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ,।

পুলিশি নির্যাতনে রায়হানের মৃত্যুর প্রতিবাদে উত্তাল সিলেট শহরের কোর্ট পয়েন্ট এলাকা।

  |  ২০:৫৬, অক্টোবর ২০, ২০২০

পুলিশি নির্যাতনে রায়হানের মৃত্যুর প্রতিবাদে উত্তাল সিলেট শহরের কোর্ট পয়েন্ট এলাকা। মঙ্গলবার সকালে বিক্ষোভ ও মানববন্ধন করেন জেলার ব্যবসায়ী ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় পুলিশের একটি গাড়ি ঘটনাস্থলে আসলে, ধাওয়া দেন বিক্ষোভকারীরা।
এদিকে, পুলিশ লাইন্স থেকে গ্রেপ্তারের পর কনস্টেবল টিটু চন্দ্র দাসকে সিলেট অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পিবিআই। এসময় সাতদিনের রিমান্ড চাইলে পাঁচদিনের মঞ্জুর করেন আদালত। এখনও পলাতক রয়েছে অভিযুক্ত এসআই আকবর।
গত ১১ অক্টোবর ছিনতাইকারি অভিযোগে রায়হানকে ধরে নিয়ে যায় বন্দরবাজার ফাঁড়ি পুলিশ। সেখানেই চালানো হয় নির্যাতন। পরে হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয় রায়হানের।

এ বিভাগের অন্যান্য সংবাদ