Sobujbangla.com | ভারতীয় বিড়ির চালানসহ শেরপুরে দুই চোরাকারবারি আটক।
News Head

ভারতীয় বিড়ির চালানসহ শেরপুরে দুই চোরাকারবারি আটক।

  |  ১৫:১৫, অক্টোবর ১৬, ২০২০

ঢাকা-সিলেট মহাসড়ক এলাকাধীন মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকা হইতে আমদানি নিষিদ্ধ বিড়ির চালান নিয়ে আসার পথে দুই চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে আমদানি নিষিদ্ধ বিড়িসহ তাদেকে আটক করা হয়।
আটককৃতরা হলেন ওসমানীনগর উপজেলার তেরোহাটি গ্রামের শানু দাসের ছেলে চয়ন দাস (২২) ও তার সহযোগী বালাগঞ্জ উপজেলার বোয়ালজুর ইউপির মগবেলপুর গ্রামের আব্দুস সোবহানের ছেলে টিপু মিয়া (২৪)।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজার মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব্বির আহসান এর নেতৃত্বে ও এএসআই ইসমাইল হোসেনসহ রাতে একদল পুলিশকে সঙ্গে নিয়ে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানে সিলেট রোড দিয়ে আসা একটি মাইক্রোকার যুগে আমদানি নিষিদ্ধ শেখ নাসির উদ্দিন বিড়ির চালান নিয়ে শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকায় পৌঁছিলে গাড়ি থেকে দুইজনকে আটক করে পুলিশ।
এ সময় গাড়ির ভেতরে বহনকৃত ২ লক্ষ ৭৭ হাজার ৮৭৫ পিস ভারতীয় নাসির বিড়ি যার মূল্য আটককৃত বিড়ির সমপরিমাণ ও একটি মাইক্রোকার জব্দ করা হয়। শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব্বির আহসান আমদানি নিষিদ্ধ ভারতীয় নাসির বিড়ি ও দুইজন আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ