টেকনো ড্রাগস লিমিটেডকে ১০ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মৎস্য ও পশু খাদ্যের প্রিমিক্স তৈরি করার লাইসেন্স না থাকায় টেকনো ড্রাগস লিমিটেডকে ১০ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
জানা জায়, নরসিংদীর শিবপুরের বিসিক শিল্পনগরীতে টেকনো ড্রাগস লিমিটেড নামে একটি ওষুধ প্রস্তুতকারক কোম্পানির ৩নং ইউনিটে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জেলা প্রশাসন। নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের নির্দেশে এই ভ্রাম্যমাণ আদালত চালানো হয়।
এ সময় মৎস্য ও পশু খাদ্যের প্রিমিক্স তৈরি করার লাইসেন্স এবং মানুষের জন্য বিভিন্ন অ্যান্টিবায়োটিক, হরমোন, ডেক্সামিথাজন, স্টেরয়েড ড্রাগ উৎপাদনের জন্য ঔষধ প্রশাসনের কোনো অনুমোদন না থাকায় ১০ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
এছাড়া প্রায় ৪০ লক্ষ টাকার অনুমোদনহীন ওষুধ ও ওষুধ তৈরিতে ব্যবহৃত কাঁচামাল ধ্বংস করা হয়। মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, নরসিংদী জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রইছ আল রেজুয়ান।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় উপস্থিত ছিলেন, শিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কাবিরুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) শ্যামল চন্দ্র বসাক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*