Sobujbangla.com | ওবায়দুল কাদের বলেছেন, ক্ষমতা চিরকাল থাকে না,কেউ ক্ষমতার দাপট দেখাবেন না। বিনয়ী থাকবেন।
News Head

ওবায়দুল কাদের বলেছেন, ক্ষমতা চিরকাল থাকে না,কেউ ক্ষমতার দাপট দেখাবেন না। বিনয়ী থাকবেন।

  |  ১৯:৩২, নভেম্বর ২৬, ২০১৯

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আজ যে সুসময় এসেছে সেটা চিরদিন নাও থাকতে পারে। ক্ষমতা চিরকাল থাকে না। কেউ ক্ষমতার দাপট দেখাবেন না। বিনয়ী থাকবেন। সাধারণ জীবন যাপন করতে হবে।
আজ মঙ্গলবার দুপুরে রংপুর নগরীর পাবলিক লাইব্রেরি মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন।
ওবায়দুল কাদের বলেন, দল ভারী করার জন্য বসন্তের কোকিলদের টানবেন না। দুঃসময়ের কর্মীদের মূল্যায়ন করুন। সময় মতো বসন্তের কোকিলদের বাতি জ্বালিয়েও খুঁজে পাওয়া যাবে না।
তিনি বলেন, আত্মীয়-স্বজন দিয়ে কমিটি গঠন করবেন না। শিক্ষিত, স্বচ্ছ ইমেজের লোক দরকার। ত্যাগী নেতাদের মূল্যায়ন করুন। তাদের সুখে, দুঃখে পাশে থাকুন। বাংলাদেশ এবং গণতন্ত্র ও উন্নয়ন বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে।
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ এর সভাপতিত্ব প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।
অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ, রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ