Sobujbangla.com | কেওয়াপাড়ায় মিটার টেম্পারিংয়ের অভিযোগে যুবক আটক
News Head

কেওয়াপাড়ায় মিটার টেম্পারিংয়ের অভিযোগে যুবক আটক

  |  ১৬:২০, নভেম্বর ২৫, ২০১৯

সিলেটে বিদ্যুৎ উন্নয়ন ও বিতরণ বিভাগের অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানের সময় মিটার টেম্পারিংয়ের অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে। বিদ্যুৎ উন্নয়ন ও বিতরণ বিভাগের যুগ্ম দায়রা জজ আব্দুল হালিম অভিযানের নেতৃত্ব দেন।
সোমবার নগরের কেওয়াপাড়ায় এ অভিযান চালানো হয়। এসময় মিটার টেম্পারিংয়ের অভিযোগে পড়শি ১০৮ নম্বর বাসার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন এবং ফারুক হোসেন সম্রাট নামে একজনকে আটক করে ভ্রাম্যমাণ আদালত।
বিদ্যুৎ উন্নয়ন ও বিতরণ বিভাগ সিলেট-১’র নির্বাহী প্রকৌশলী মো. ফজলুল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, মিটার টেম্পারিংয়ের অভিযোগে কেওয়াপাড়া পড়শি ১০৮ নম্বর বাসার সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। টেম্পারিংয়ের কারণে ওই বাসার মিটারে বিল শূন্য ইউনিট দেখাচ্ছিল। অথচ বাসার বাসিন্দারা স্বাভাবিকভাবে বিদ্যুৎ ব্যবহার করে আসছিলেন। এ ঘটনায় মিটার রিডার সহকারী ফারুক হোসেন সম্রাটকে আটক করা হয়েছে।
তবে অভিযুক্ত ফারুক হোসেন সম্রাট বলেন, তিনি মিটার টেম্পারিংয়ের বিষয়ে কিছুই জানেন না। এমরান হোসেন নামে এক মিটার রিডারের নামে সাত মাস তিনি বদলি তদারকি করে আসছিলেন।
অভিযোগের বিষয়ে কেওয়াপাড়া পড়শি ১০৮ নম্বর বাড়ির মালিক আব্দুল করিম চৌধুরী বলেন, টেম্পারিংয়ের বিষয়ে তিনি কিছুই জানেন না। যারা মিটারের বিল তৈরি করেন, তারাই ভালো বলতে পারবেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ